• শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সেন্টমার্টিনে আটকা পড়েছেন শতাধিক পর্যটক!

  কক্সবাজার প্রতিনিধি

২৩ সেপ্টেম্বর ২০২০, ১২:১৭
সেন্টমার্টিন
সেন্টমার্টিন

বৈরী আবহাওয়ার কারণে সাগর উত্তাল রয়েছে। যার কারণে পর্যটকবাহী জাহাজ চলাচল না করায় সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে আটকা পড়েছেন শতাধিক পর্যটক।

সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর আহমেদ জানান, রবিবার সকালে কক্সবাজার থেকে পর্যটকবাহী জাহাজ কর্ণফুলী এক্সপ্রেস এবং টেকনাফ থেকে কয়েকটি ট্রলারে করে সেন্টমার্টিনে ভ্রমণে যান। ঐদিনিই জাহাজ এবং ট্রলারে করে ৯০ জনের বেশী পর্যটক টেকনাফ এবং কক্সবাজারে ফিরে যান। রাতযাপনের পর সেন্টমার্টিনে থেকে যান শতাধিক পর্যটক। বৈরী আবহাওয়ার কারণে সোমবার সকাল থেকে নৌযান চলাচল বন্ধ হয়ে যাওয়ায় তারা দ্বীপে আটকা পড়েছেন। তবে সবাই নিরাপদে আছেন। পরবর্তীতে আবহাওয়া পরিস্থিতি স্বাভাবিক হলে জাহাজ চলাচল করলে পুনরায় তাদেরকে ফেরত পাঠানো হবে। ইতিমধ্যে আটক পড়া পর্যটকদের সবধরনের সুযোগ-সুবিধা দেওয়া হচ্ছে ।

আরও পড়ুন : বৈরী আবহাওয়া উপেক্ষা করে কক্সবাজার সমুদ্র সৈকতে পর্যটকদের ঢল

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাইফুল ইসলাম বলেন, লঘুচাপের প্রভাবে বঙ্গোপসাগর উত্তাল হওয়ায় অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে সোমবার থেকে টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে সব ধরনের যোগাযোগ বন্ধ রাখা হয়েছে। এতে দ্বীপে আটকা পড়েছেন শতাধিক পর্যটক। আটকা পড়া পর্যটকদের খোঁজখবর রাখতে স্থানীয় পুলিশ, বিজিবি, কোস্টগার্ড ও ইউনিয়ন পরিষদের সদস্যদের বলা হয়েছে। আবহাওয়া পরিস্থিতি স্বাভাবিক হলে আটক পড়া পর্যটকদের ফেরত পাঠানো সম্ভব হবে বলে তিনি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড