• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুক্তিপণ না পেয়ে যুবককে পিটিয়ে হত্যা

  সারাদেশ ডেস্ক

২৩ সেপ্টেম্বর ২০২০, ১০:০৯
ছবি : প্রতীকী

সাভারের আশুলিয়ায় মুক্তিপণ না পেয়ে কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এছাড়া এ ঘটনায় আরেক কিশোর আহত হয়েছেন।

নিহত সবুজ মিয়া (১৫) লালমনিরহাট সদর থানার কাজী কলোনী গ্রামের মিসির আলীর ছেলে। এ ঘটনায় আহত কিশোরের (১৫) বাড়িও ওই গ্রামে।

আশুলিয়া থানার এসআই মো. সামিউল ইসলাম জানান, মঙ্গলবার আশুলিয়ার মোজার মেইল এলাকার একটি ডোবার পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এসআই সামিউল আহত কিশোরের বরাত দিয়ে বলেন, দুই কিশোর গ্রামের বাড়ি থেকে রাগ করে সোমবার রাতে আশুলিয়ায় সবুজের বোনের বাড়ির উদ্দেশে আসে। বোনের বাসা খুঁজে না পেয়ে তারা আশুলিয়ার মোজার মেইল বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিল। রাতে কয়েকজন লোক তাদের থাকার ব্যবস্থা করে দেয়ার কথা বলে নির্জন স্থানে নিয়ে বেধড়ক মারধর করে। পরিবারের সদস্যদের কাছে ফোন করে ২০ হাজার টাকা মুক্তিপণ আনতে বলে।

এসআই বলেন, মারধরে সবুজ অসুস্থ হয়ে পড়লে মঙ্গলবার দুপুরে দুজনকেই একটি ভ্যানে করে হাসপাতালের উদ্দেশে পাঠিয়ে দেয় দুর্বৃত্তরা। কিন্তু রাস্তায় সবুজ মারা যায়। তখন ওই ভ্যানচালক ভ্যানসহ ডোবার পাশে তাদের রেখে পালিয়ে যায়।

কিশোরদের পরিবারে খবর দেয়া হয়েছে। অভিভাবক অসার পর মামলা করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড