• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈশ্বরদীতে বিএনপির প্রচারণায় দুই পক্ষের সংঘর্ষ, ছুরিকাহত ২

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

২১ সেপ্টেম্বর ২০২০, ২৩:১৮
বিএনপির প্রচারণা
ঈশ্বরদীতে বিএনপির প্রচারণায় দুই পক্ষের সংঘর্ষ, ছুরিকাহত ২ (ছবি : সংগৃহীত)

পাবনা-৪ আসনের উপনির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিবের নির্বাচনী প্রচারণায় যোগ দিতে এসে পাবনা জেলা যুবদলের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় দুইজন ছুরিকাহত হয়েছেন।

সোমবার (২১ সেপ্টেম্বর) বিকাল ৪টার দিকে ঈশ্বরদী উপজেলার সাহাপুর এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। পরে আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ধানের শীষের প্রচারণায় অংশ নিতে কেন্দ্রীয় বিএনপি নেতা আমান উল্লাহ আমান, খায়রুল কবির খোকনসহ বিএনপি নেতৃবৃন্দ সোমবার ঈশ্বরদীতে আসেন। ঈশ্বরদী শহরে পথসভা ও গণসংযোগ শেষে কেন্দ্রীয় নেতৃবৃন্দ বিকাল ৩টার দিকে হাবিবুর রহমান হাবিবের গ্রামের বাড়ি সাহাপুরের বাসভবনে যান। নেতাদের সঙ্গেই ছিলেন পাবনা জেলা বিএনপি, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ। সাহাপুরে মধ্যহ্নভোজের পরপরই পাবনা জেলা যুবদলের সাধারণ সম্পাদক হিমেল রানার সমর্থকদের সঙ্গে পাবনা জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তসলিম হাসান খান সুইট সমর্থকদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বেঁধে যায়। এতে ছুরিকাঘাতে আহত হন পাবনা জেলা যুবদলের সাধারণ সম্পাদক হিমেল রানা ও পাবনা জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন। এছাড়া একই সময় আরও বেশ কয়েকজন নেতাকর্মী কিল-ঘুষি ও ধ্বস্তাধস্তিতে আহত হন।

এ ব্যাপারে মুঠোফোনে যোগাযোগ করা হলে পাবনা-৪ আসনের উপনির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব জানান, ‘এটা একটা অনাকাঙ্ক্ষিত ঘটনা।’

আরও পড়ুন : তালতলীতে উপনির্বাচনে নৌকার প্রার্থী নূর মোহাম্মদ

বিষয়টি নিশ্চিত করে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসির উদ্দিন দৈনিক অধিকারকে বলেন, পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড