• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

তালতলীতে উপনির্বাচনে নৌকার প্রার্থী নূর মোহাম্মদ

  তালতলী প্রতিনিধি, বরগুনা

২১ সেপ্টেম্বর ২০২০, ২৩:০২
উপনির্বাচন
তালতলীতে উপনির্বাচনে নৌকার প্রার্থী নূর মোহাম্মদ (ছবি : দৈনিক অধিকার)

বরগুনার তালতলী উপজেলার কড়ইবাড়িয়া ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক তিনবারের চেয়ারম্যান নূর মোহাম্মদ মাষ্টার।

সোমবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের ‘স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের’ সভায় তাকে মনোনয়ন দেওয়ার সিদ্ধান্ত হয়। মনোনয়ন পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তার পুত্রবধূ ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনিকা নাজনীন।

এই নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে আওয়ামী লীগের তিন নেতা আবেদন করেন। যাদের মধ্যে থেকে নূর মোহাম্মদ মাষ্টারকে নৌকা প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

গত ১৪ সেপ্টেম্বর তালতলী উপজেলার একটি ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৩ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ২৬ সেপ্টেম্বর দাখিলকৃত মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে। এরপর ৩ অক্টোবর মনোনয়নপত্র প্রত্যাহারের দিন চূড়ান্ত প্রার্থীর তালিকা ঘোষণা করা হবে। আর ২০ অক্টোবর অনুষ্ঠিত হবে ভোটগ্রহণ।

আরও পড়ুন : স্বামীর বাড়ি ফেরার পথে শিশুপুত্রসহ লাশ হলো গৃহবধূ

উল্লেখ্য, গত ১৬ জুলাই করোনা আক্রান্ত হয়ে কড়ইবাড়িয়া ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেন আকন মারা যান। এরপর নির্বাচন কমিশন ইউপি চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড