• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

অর্থ আত্মসাৎ, যমুনা ব্যাংকের সাবেক ব্যবস্থাপকের দুই স্ত্রীর ফ্লাট ক্রোক

  বগুড়া প্রতিনিধি

২১ সেপ্টেম্বর ২০২০, ১৬:১১
আদালত
আদালত (প্রতীকী ছবি)

১২ কোটি ১৬ লাখ টাকা আত্মসাতের মামলায় যমুনা ব্যাংকের বগুড়া শাখার সাবেক ব্যবস্থাপকের দুই স্ত্রীর ব্যাংক হিসাব জব্দসহ ফ্লাট ক্রোক করা হয়েছে। একই সঙ্গে ওই ব্যাংকের প্রধান কার্যালয়ে কর্মরত নিগার সুলতানার ব্যাংক হিসাবও ফ্রিজ করা হয়েছে।

রবিবার (২০ সেপ্টেম্বর) বগুড়ার জেলা জজ নরেশ চন্দ্র সরকার এই আদেশ দেন।

সোমবার (২১ সেপ্টেম্বর) বগুড়া দুর্নীতি দমন কমিশনের (দুদক) পিপি আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গ্রেপ্তার ব্যাংক কর্মকর্তা সওগাত আরমানের দুই স্ত্রীর নামে বগুড়ার শহরের কাটনারপাড়া এলাকায় একটি ফ্লাট রয়েছে। আদালত ওই ফ্লাট ক্রোকের নির্দেশ দিয়েছেন। তাদের ব্যাংক হিসাবও জব্দ করা হয়েছে। একই সঙ্গে ওই ব্যাংকের প্রধান কার্যালয়ে ফার্স্ট অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে কর্মরত নিগার সুলতনার ব্যাংক হিসাব জব্দ করা হয়েছে। নিগার সুলতানা সওগাত আরমানের প্রেমিকা। তার ব্যাংক হিসাবে সওগাত আরমান আত্মসাতের টাকা লেনদেন করেছেন বলেও জানিয়েছেন আবুল কালাম আজাদ।

এর আগে সওগাত আরমানকে গত ২৯ জুলাই যমুনা ব্যাংকের বগুড়া শাখা থেকে গ্রেপ্তার করা হয়। বগুড়া দুর্নীতি দমন কমিশনের (দুদক) সমন্বিত জেলা কার্যালয়ের কর্মকর্তারা তাকে গ্রেপ্তার করে।

আরও পড়ুন : ফরিদপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদন্ড

পুলিশ ও দুদক সূত্রে জানা গেছে, যমুনা ব্যাংক সওগাতের বিরুদ্ধে দুদকে অভিযোগ করে যে, তিনি (সওগাত) ১২ কোটি ১৬ লাখ টাকা আত্মসাৎ করেছেন। এই অভিযোগের ভিত্তিতে দুদক কর্মকর্তারা তাকে যমুনা ব্যাংকের বগুড়া কার্যালয় থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর থেকে সওগাত আরমান এখন পর্যন্ত কারাগারে রয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড