• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় সাংবাদিক নিগ্রহের বিচারের দাবিতে মানববন্ধন

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

২০ সেপ্টেম্বর ২০২০, ১২:৩৮
মানববন্ধন
মানববন্ধন

ময়মনসিংহের ভালুকা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সোহেলী শারমিন কর্তৃক এস এ টিভির ময়মনসিংহ জেলা প্রতিনিধি আওলাদ হোসেন রুবেলকে নিগ্রহের বিচার দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় সাংবাদিকরা।

রবিবার (২০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে ভালুকা উপজেলা পরিষদের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। ওই মানববন্ধন আয়োজন করে ভালুকা রিপোর্টার্স ইউনিটি।

মানববন্ধনে এসময় ভালুকা রিপোর্টার্স ইউনিটির আহ্বায়ক মাহমুদুল হাসান ফোরাত, সদস্য সচিব আনোয়ার হোসেন তরফদার, সদস্য মোকছেদুর রহমান মামুন, এস এম মিজানুর রহমান মজনু, ওমর ফারুক তালুকদারসহ অনেকেই বক্তব্য রাখেন। সাংবাদিকের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ এবং পেশাগত কাজে বাধা দেয়ায় অনতিবিলম্বে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন বক্তারা।

উল্লেখ্য, গত ১৩ সেপ্টেম্বর এস এ টিভির ময়মনসিংহ জেলা প্রতিনিধি আওলাদ হোসেন রুবেল ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সংবাদ সংগ্রহে গেলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সোহেলী শারমিন প্রথমে তার সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন এবং এস এ টিভির ক্যামেরা কেড়ে নিয়ে ভেঙে ফেলার চেষ্টা করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড