• শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনী জেলা পরিষদের উপ নির্বাচনে আ. লীগের মনোনয়ন কিনলেন জয়নাল হাজারী

  ফেনী প্রতিনিধি

২০ সেপ্টেম্বর ২০২০, ১১:২৮
ফেনী
চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী

ফেনী জেলা পরিষদের শূন্য হওয়া চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ৮ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। দলীয় মনোনয়ন প্রত্যাশীরা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন।

বৃহস্পতিবার(১৭ সেপ্টেম্বর) থেকে ফরম বিক্রি শুরু করে আওয়ামী লীগ। রবিবার (২০ সেপ্টেম্বর)পর্যন্ত প্রতিদিন সকাল ১১টা থেকে বিকেল ৫টার মধ্যে দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ এবং জমা দেয়া যাবে।

আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান সূত্রে জানা যায়, এ পর্যন্ত ৮ জন দলীয় ফরম সংগ্রহ করেছেন। মনোনয়ন ফরম সংগ্রহকারীদের মধ্যে আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদ সদস্য জয়নাল আবেদীন হাজারী, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আকরাম হোসেন হুমায়ুন ও খায়রুল বাশার মজুমদার তপন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাইফুদ্দিন নাসিরের নাম জানা গেছে।

প্রসঙ্গত; গত ৬ সেপ্টেম্বর রাতে আজিজ আহম্মদ চৌধুরীর মৃত্যুতে ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান পদটি শূন্য হয়ে যায়। ২০১৬ সালের ২৮ অক্টোবর অনুষ্ঠিত নির্বাচনে চেয়ারম্যান পদে তিনি বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড