• শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাভারে মোবাইল চোর সিন্ডিকেটের ৪ সদস্য গ্রেপ্তার

  সাভার প্রতিনিধি

২০ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪৬
সাভার
গ্রেপ্তারকৃতরা

সাভারের আশুলিয়ার জামগড়া এলাকায় অভিযান চালিয়ে মোবাইল চোর সিন্ডিকেটের চার সদস্য কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। এসময় তাদের কাছ থেকে ৬৮ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

রবিবার (২০ সেপ্টেম্বর) দিবাগত রাত ১ টার দিকে বিষয়টি নিশ্চিত করেন নবীনগর র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদ।

এর আগে শনিবার (১৯ সেপ্টেম্বর) রাত সাড়ে আটটার দিকে আশুলিয়ার জামগড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, গোপালগঞ্জ জেলার টুংগিপাড়া থানার টুংগিপাড়া এলাকার মৃত হাকিমের ছেলে আবুল কালাম (৪৯) আশুলিয়া জামগড়া এলাকার আলী হোসেনের ভাড়াটিয়া, নাটোর জেলার লালপুর থানার চকশোব এলাকার মৃত আমিন উদ্দিন প্রমানিকের ছেলে মহসিন আলী (৫০) জামগড়ার আলমগীর চৌধুরীর ভাড়াটিয়া, ভোলা জেলার ভোলা থানার বাকতা বাসস্ট্যান্ড এলাকার মোতাছিম বিল্লাহর ছেলে সোহেল রানা (২৪) জামগড়ার বাবুল হোসেনের ভাড়াটিয়া, বরগুনা জেলার আমতলী থানার আমতলী এলাকার মৃত জয়েন উদ্দিন হাওলাদারের ছেলে সুজন (২৬) জামগড়ার সোনা মিয়া মার্কেটের ভাড়াটিয়া।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি মোবাইল ছিনতাইকারী চক্রের কয়েকজন সদস্য সাধারণ মানুষের কাছ থেকে ছিনতাই করা মোবাইল বিক্রয়ের উদ্দেশ্যে আশুলিয়া জামগড়া এলাকায় অবস্থান করছে। পরে নবীনগর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদের নেতৃত্বে র‌্যাব-৪ এর একটি দল আশুলিয়ার জামগড়া এলাকায় অভিযান চালিয়ে মোবাইল চোর সিন্ডিকেটের চার সদস্য কে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৬৮ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। যার মধ্যে ৩৩ টি স্মার্ট এন্ড্রয়েডের এবং ৩৫ টি ফিচার (বাটন) মোবাইল ফোন।

নবীনগর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদ জানান, এরা কয়েকজন মিলে বিভিন্ন স্থানে তারা সাধারণ মানুষের কাছ থেকে মোবাইল ফোন টাকা পয়সা ছিনতাই করে। তাদের বিরুদ্ধে মামলা রুজু প্রক্রিয়াধীন। এবং এরকম অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড