• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাপ্তাইয়ে পানিতে ডুবে একদিনে তিনজনের মৃত্যু

  কাপ্তাই প্রতিনিধি, রাঙ্গামাটি

১৯ সেপ্টেম্বর ২০২০, ২৩:৫৫
লাশ
লাশ (প্রতীকী ছবি)

পৃথক দুর্ঘটনায় রাঙ্গামাটির কাপ্তাই উপজেলায় পানিতে ডুবে একদিনেই তিনজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

শনিবার (১৯ সেপ্টেম্বর) উপজেলার রাইখালী বাজারের কাজীপাড়া জামে মসজিদের পুকুর ও পূর্বকোদালা খোন্তা কাটা খালে গোসল করতে গিয়ে পৃথক এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- চন্দ্রঘোনার রেশম বাগানের এনামুলের ছেলে মিজানুর রহমান (১২), রাইখালীর পূর্ব খন্তাকাটা এলাকার মফিজুর রহমানের কন্যা মাকসুদা আক্তার (১১) এবং রাইখালীর জঙ্গল কোদালা বাজারের মহিবুল্লাহর মেয়ে হাফসা আক্তার (১২)। এর মধ্যে মাকসুদা ও হাফসা চতুর্থ শ্রেণির শিক্ষার্থী বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল বাহার চৌধুরী দৈনিক অধিকারকে জানান, রাইখালী ইউনিয়নের দুর্গম পূর্বকোদালা খালে শনিবার দুপুর ২টার দিকে গোসল করতে নেমে পানিতে ডুবে নিখোঁজ হয় মাকসুদা আক্তার ও হাফসা আক্তার। পরে স্থানীয় ডুবুরিদের মাধ্যমে ৪ ঘণ্টা উদ্ধার অভিযান চালিয়ে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাদের লাশ উদ্ধার করা হয়।

আরও পড়ুন : সড়কে বাবা-ছেলেসহ নিহত ৩, হাসপাতালে আরও ১২ জন

এ দিকে, কাজীপাড়া জামে মসজিদের পুকুরে ডুবে কিশোর মিজানুর রহমানের মৃত্যু হয়। সে রাইখালী বাজার মোড়ের সেকান্দরের দোকানে শিশু শ্রমিক হিসেবে কর্মরত ছিল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড