• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে একই রাতে দুই বাড়িতে ডাকাতি, টাকা-স্বর্ণালংকার লুট

  গোপালগঞ্জ প্রতিনিধি

১৯ সেপ্টেম্বর ২০২০, ২০:১৮
ডাকাতি
গোপালগঞ্জে একই রাতে দুই বাড়িতে ডাকাতি, টাকা-স্বর্ণালংকার লুট (প্রতীকী ছবি)

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় একই রাতে পৃথক দুটি বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ডাকাতরা ওই দুই বাড়ি থেকে নগদ টাকা, স্বর্ণালংকার ও মুঠোফোন লুটে নেয়।

শনিবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের ভ্রমর গ্রামে পৃথক এই ডাকাতির ঘটনা ঘটে।

ভ্রমর গ্রামের অরুণ চন্দ্র ভৌমিকের মেয়ে শিউলী ভৌমিক দৈনিক অধিকারকে বলেন, ভোররাত ৪টার দিকে ৫ থেকে ৬ জনের একদল ডাকাত জানালা ভেঙে ঘরে প্রবেশের চেষ্টা করে। এ সময় জানালা ভাঙার শব্দ শুনে অরুণ চন্দ্র ভৌমিক দরজা খুলে বাইরে বের হলে ডাকাতরা তাকে গাছের সঙ্গে বেঁধে ঘরে প্রবেশ করে। পরে পরিবারের সদস্যদের জিম্মি করে ৪ ভরি স্বর্ণালংকার, নগদ ২ লাখ টাকা ও একটি মুঠোফোন লুটে নেয়।

এর আগে একই এলাকার নির্মল বিশ্বাসের বাড়ির জানালা ভেঙে ঘরে ঢুকে পরিবারের সদস্যদের জিম্মি করে ৩৬ হাজার টাকা ও তিন ভরি স্বর্ণালংকার লুটে নেয় ডাকাতরা।

বিষয়টিতে মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ জোবায়ের দৈনিক অধিকারকে জানান, এটি চুরির ঘটনা, ডাকাতি নয়। শিউলী ভৌমিক ৯৯৯ এ ফোন দিয়ে অভিযোগ করলে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। শিউলী ভোমিকের বাবা প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে বের হলে তাকে গাছের সাথে বেঁধে স্বর্ণালংকার, নগদ টাকা ও একটি মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়। ক্ষতিগ্রস্তরা এখনো থানায় অভিযোগ দায়ের করেনি।

আরও পড়ুন : বিষপানে জীবন প্রদীপ নিভল গৃহবধূর

আর একই চক্র নির্মল বিশ্বাসের পরিবারের সদস্যদের খাবারের সাথে চেতনানাশক দ্রব্য খাইয়ে জানালা ভেঙে ঘরে প্রবেশ করে চুরির ঘটনা ঘটিয়েছে। এসব ঘটনার সাথে জড়িতদের সনাক্তের জন্য চেষ্টা চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড