• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাভারে বাস খাদে পড়ে আহত ১৫

  সারাদেশ ডেস্ক

১৯ সেপ্টেম্বর ২০২০, ১৪:০৬
সাভার
ছবি: সংগৃহীত

সাভারে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে অন্তত ১৫ যাত্রী আহত হয়েছেন। শনিবার (১৯ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়াপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহত বাসযাত্রীরা জানান, সকালে নীলাচল পরিবহন নামে একটি বাস শনির আখড়া থেকে সাভারে আসছিলো। পথে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়াপুর বাসস্ট্যান্ড পার হলে একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে ধাক্কা লাগে। এসময় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে বাসের চালকসহ অন্তত ১৫ জন আহত হয়। যাত্রীদের মধ্যে তিন জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢাকা জেলা ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (টিআই) হাসানুজ্জামান হায়দার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া বর্তমানে সড়কটিতে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড