• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

  সারাদেশ ডেস্ক

১৯ সেপ্টেম্বর ২০২০, ১১:৫৪
গাজীপুর
ছবি: সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে হাসিনা বেগম (৪০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) নিজ বাড়ি তার লাশ উদ্ধার করা হয়। শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

হাসিনা উপজেলার জৈনা বাজার (আবদার) এলাকার ব্যবসায়ী তোফাজ্জল হোসেন বেপারির স্ত্রী।

তেলিহাটি ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য তারেক হাসান বাচ্চু জানান, প্রায় চার-পাঁচ দিন আগে ছেলে জুবায়ের আহমেদ জয়ের সহযোগিতায় হাসিনা বেগম স্বামী তোফাজ্জল হোসেনকে গোপনে ময়মনসিংহের মুক্তাগাছা এলাকার একটি মাদক নিরাময় কেন্দ্র ভর্তি করে আসে। তোফাজ্জেলের সন্ধান না পেয়ে বড় ভাই কুজাম বেপারি বাদী হয়ে হাসিনা ও ভাতিজাকে অভিযুক্ত করে ছোট ভাইয়ের সন্ধান চেয়ে ১৪ সেপ্টেম্বর দিবাগত মধ্য রাতে শ্রীপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে পুলিশ অভিযুক্তদের আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করলে ছেলে জয় জানায় বাবা মাদকাসক্ত না। মায়ের পরামর্শে তার বাবাকে মুক্তাগাছা এলাকার রিহ্যাব সেন্টার রেখে এসেছে। পরে থানা পুলিশের নির্দেশে তার বাবাকে রিহ্যাব সেন্টার থেকে বাড়িতে নিয়ে আসে। বাবা বাড়িতে এসে এসব শুনে হাসিনাকে তালাক দিয়ে দেয়। তালাকের পরও হাসিনা বাড়ি না ছাড়ায় সে বাড়িতে যাওয়া বন্ধ করে দেয়। শুক্রবার সকাল সোয়া ৮টায় ছেলে ঘুম থেকে উঠে তার মাকে ঘরে শুয়ে থাকতে দেখে বাজারে চলে যায়। বাজার থেকে এসে মাকে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে ঝুলে থাকা অবস্থায় দেখে সে।

ইউপি সদস্য আরও জানান, নিহতের স্ত্রীর অভিযোগ ছিল তার স্বামী ঘরে বাইরের মেয়ে এনে ফুর্তি করতো। এজন্য সে ছেলের সহায়তায় স্বামীকে শিক্ষা দেওয়ার জন্য গোপনে মাদক নিরাময় কেন্দ্রে ভর্তি করে রেখে এসেছিল।

এসআই হারুন মিয়া জানান, নিহত হাসিনার সঙ্গে তার তোফাজ্জলের সম্পর্ক ভালো ছিল না। খবর পেয়ে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

সুরতহাল প্রতিবেদনে লাশের গায়ে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গৃহবধূ পারিবারিক অসন্তোষে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড