• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুবলীগ নেতার বাসা থেকে বিপুল পরিমাণ বিয়ার উদ্ধার

  সারাদেশ ডেস্ক

১৯ সেপ্টেম্বর ২০২০, ১১:১৬
লক্ষ্মীপুর
গ্রেপ্তারকৃত মিজানুর রহমান ঢালী

লক্ষ্মীপুরের রায়পুরে ২৫০ ক্যান বিয়ারসহ মিজানুর রহমান ঢালী নামের এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) রাতে উপজেলার উত্তর চরআবাবিল ইউনিয়নের গজারিয়া গ্রাম থেকে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ তাকে গ্রেপ্তার করে।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাকে রায়পুর থানায় হস্তান্তর করা হয়। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়েছে থানা পুলিশ।

মিজান উত্তর চর আবাবিল ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ও একই ইউনিয়নের গজারিয়া গ্রামের ফজলুল করিম ঢালীর ছেলে। তিনি উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক মঞ্জুর হোসেন সুমনের অনুসারী হিসেবে পরিচিত।

থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে যুবলীগ নেতা মিজানুর রহমানকে গ্রেপ্তার করে। পরে তার দেয়া তথ্য অনুযায়ী তার বাড়ি থেকে ২৫০ ক্যান বিদেশি বিয়ার জব্দ করা হয়।

হায়দরগঞ্জ পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) মো. জাহাঙ্গীর আলম বলেন, মিজানুর রহমানের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা করা হয়েছে। মাদক মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। শনিবার তাকে লক্ষ্মীপুর আদালতে সোপর্দ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড