• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুরে চিকিৎসকসহ করোনায় নতুন আক্রান্ত ৬ জন

  জামালপুর প্রতিনিধি

১৮ সেপ্টেম্বর ২০২০, ২৩:১৯
করোনা
ছবি: সংগৃহীত

জামালপুরে গত ২৪ ঘন্টায় প্রাণঘাতী করোনা ভাইরাসে জেনারেল হাসপাতালের এক চিকিৎসকসহ ৬ জনের নমুনা পরীক্ষায় সংক্রামণ শনাক্ত হয়েছে।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) রাতে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের ল্যাবে ৮১টি নমুনা পরীক্ষার রির্পোটে ৬ জনের করোনা পজিটিভ ধরা পরে।

শুক্রবার রাতেই তাদের দেহে করোনা পজেটিভ শনাক্তের তথ্য নিশ্চিত করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। জেলায় নতুন করেসদরে ৫ জন ও বকশিগঞ্জে ১জন আক্রান্ত হয়েছেন।

জামালপুরের ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের সহকারি পরিচালক ডা.মাহফুজুর রহমান সোহান জানান, জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ ল্যাবে ৮১টি নমুনা পরীক্ষায় ৬জন করোনা শনাক্ত হয়। ওই ব্যক্তিরা জামালপুর জেনারেল হাসপাতাল ও নিজ নিজ স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়েছিল।

এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১৪৭২জন।

এখন পর্যন্ত ৩৯ চিকিৎসক, একজন পল্লী চিকিৎসক, একজন বেসরকারি চিকিৎসক, ৯৮ জন সরকারি স্বাস্থ্যকর্মী এবং ১৫ জন বেসরকারি স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন।

জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ২২জন। এছাড়াও শেখ হাসিনা মেডিকেল কলেজের আইসোলেশন ইউনিট থেকে ছাড়পত্র নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৩০৫ জন।উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ ও ঢাকা হাসপাতালে রেফার্ড করা হয়েছে ৩১জনকে ।

মোট আক্রান্তের সংখ্যা জামালপুর সদরে ৭২০, মেলান্দহে ১১৮, মাদারগঞ্জে ৮৫, ইসলামপুরে ১৮৯, সরিষাবাড়ীতে ১৭৪, দেওয়ানগঞ্জে ৫৫, বকশিগঞ্জে ১৩১জন ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড