• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে হাতকড়াসহ আসামি ছিনতাই

  নরসিংদী প্রতিনিধি

১৮ সেপ্টেম্বর ২০২০, ২১:৩৮
নরসিংদী
মাধবদী থানা (ছবি: সংগৃহীত)

নরসিংদীতে পুলিশের গ্রেপ্তারকৃত চার মামলার ওয়ারেন্টসহ ৫ মামলার আসামিকে হাতকড়াসহ পুলিশের কাছ থেকে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে । এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) নরসিংদীর মাধবদী থানাধীন কাঠালিয়া ইউনিয়নের নোয়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শুক্রবার সকালে মাধবদী থানার কাঁঠালিয়া ইউনিয়নের নোয়াকান্দি গ্রামের মৃত আব্দুস সোবহানের পুত্র একাধিক মামলার পলাতক আসামি মো. সুরুজ আলীকে তার নিজ এলাকার একটি দোকানের পাশ থেকে আটক করে হাতে হাতকড়া পড়ালে সে পুলিশের সাথে ধস্তাধস্তি শুরু করলে তার অন্য হাতে ও হাতকড়া পড়ানো হয়।

কিছুক্ষণের মধ্যেই গ্রেপ্তারকৃত আসামির স্ত্রী, আত্মীয়-স্বজন ও কিছু সংখ্যক গ্রামবাসী মিলে পুলিশের উপর অতর্কিত হামলা চালিয়ে মাধবদী থানার উপ পরিদর্শক (এস আই) দিদারুল আলম , এ এসআই সঞ্জয় কুমার সাহা ও এস আই রাসেল মিয়াকে পাশে থাকা একটি ডোবার মধ্যে ফেলে অবরোধ করে আসামিকে পালিয়ে যেতে সাহায্য করে। এ সুযোগে আসামি সুরুজ মিয়া তার দুই হাতে দুটি হাতকড়া পড়া অবস্থায় পালিয়ে যায়।

মাধবদী থানার উপ পরিদর্শক (এসআই) দিদারুল আলম জানান, হঠাৎ করে মহিলাদের একটি সংঘবদ্ধ দল আমাদের ওপর অতর্কিত হামলা চালায়। আমাদের সাথে মহিলা পুলিশ সদস্য না থাকায় তাদের সাথে আমরা পেরে উঠতে পারিনি।

এ সময় তিনিসহ অপর দুই পুলিশ অফিসার হাতে-পায়ে আঘাত প্রাপ্ত হয় বলেও জানান তিনি।

এ ব্যাপারে মাধবদী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সৈয়দুজ্জামান বলেন, আসামি সুরুজ মিয়ার নামে চারটি ওয়ারেন্ট ও দুটি সাজা সহ মোট পাঁচটি মামলা রয়েছে। আসামি ছিনতাইয়ের সাথে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের পাশাপাশি পলাতক আসামিকে অতি দ্রুততম সময়ের মধ্যে গ্রেপ্তার করা হবে।

এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড