• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রংপুরে দুই কিশোরীর লাশ উদ্ধার

  রংপুর প্রতিনিধি

১৮ সেপ্টেম্বর ২০২০, ২০:৪৪
লাশ
ছবি: দৈনিক অধিকার

রংপুর মহানগরীর মধ্যগণেশপুরে চাচার বাড়ি থেকে দুই চাচাতো বোনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এরমধ্যে একজনের লাশ ছিল ঝুলন্ত, আরেকজনের লাশ কিটনাশক বেস্টিত ছিল। রহস্যঘেরা এই লাশ উদ্ধারের ঘটনাটি আত্মহত্যা নাকি হত্যা তা উদঘাটনের কাজ করছে পুলিশ।

ঘটনাস্থল থেকে একটি ডায়েরী, ৩ টি মোবাইল সিমসহ বিভিন্ন আলামত জব্দ করেছে পুলিশ। লাশ ময়না তদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করছে।

প্রাথমিক তদন্তের বরাত দিয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশর উপ পুলিশ কমিশনার( অপরাধ) আবু মারুফ হাসান জানান, মধ্য গণেশপুরের মোমিনুল ইসলাম কুড়িগ্রাম শ্বশুরবাড়িতে যাওয়া স্ত্রীকে বৃহস্পতিবার আনতে যান। এতে বাড়ি ফাঁকা হওয়ায় তার কন্যা স্থানীয় তয়বুর রহমান উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী জান্নাতুল মাওয়া (১৪) পাশেই থাকা চাচাতো বান সুমাইয়া আখতার মীম (১৭) কে তাদের বাড়িতে থাকার জন্য নিয়ে আসেন। শুক্রবার দুপুরে বাড়ি না আসায় মীমের ছোট বোন জীম তাদের ডাকতে যান। সেখানে দরজায় তালা লাগানো দেখে তার সন্দেহ হয়। এক পর্যায় ফুটো দিয়ে দেখেন তার বোন ঝুলন্ত অবস্থায় আছে। এই দৃশ্য দেখে তার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে তালা ভেঙ্গে দেখে মীম ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় আছে। আর পাশের ঘরের মেঝেতে জান্নাতুল মৃত অবস্থায় পড়ে আছে। পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ তাদের লাশ উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

পুলিশর এই কর্মকর্তা জানান, সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। প্রাথমিকভাবে তদন্তে আমাদের ধারণা একজন ফাঁসি দিয়ে এবং আরেকজন কিটনাশক পানে আত্মহত্যা করেছে। তবে ময়না তদন্তের পর বোঝা যাবে প্রকৃত চিত্রটা। এছাড়াও তদন্ত সাপক্ষে অন্যান্য বিষয়গুলো বলা যাবে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশীদ জানান, ঘটনাস্থল থেকে ডায়েরী, তিনটি মোবাইল সিমসহ অন্যান্য বেশ কিছু জিনিসপত্র উদ্ধার করা হয়েছে। তবে ডায়েরীত কী লেখা ছিল তা তিনি তদন্তের স্বার্থে বলতে চাননি। তবে ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

মীম নগরীর মুলাটাল আলিয়া মাদরাসার দাখিল প্রত্যাশী এবং জান্নাতুল মাওয়া বীরমুক্তিযোদ্ধা তয়বুর রহমান উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী।

তদন্ত সূত্রগুলোর ধারণা রাতেই এই হতাহতের ঘটনা ঘটেছে। ঘরের দরজা কেন বাইরে থেকে তালা লাগানো ছিল তা খতিয়ে দেখা হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড