• বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

অপহরণের ৬ ঘণ্টা পর শিশু উদ্ধার : অপহরণকারী আটক

  গাজীপুর প্রতিনিধি

১৮ সেপ্টেম্বর ২০২০, ১৪:১১
গাজীপুর
আটক মো. মোস্তাফিজুর রহমান

গাজীপুর মহানগরীর আউটপাড়া এলাকা হতে ৩ বছরের শিশু নিশাত বাবুকে(৩)অপহরণের ৬ ঘণ্টা পর উদ্ধার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে দশটার দিকে গাজীপুরের কালিয়াকৈর থানার চন্দ্রা এলাকায় অভিযান পরিচালনা করে অপহরণকারীকে আটক করা হয়।

আটক মো. মোস্তাফিজুর রহমান(১৮) শেরপুর জেলার সদর থানার ডুবারচর এলাকার আবুল কাশেমের ছেলে।তারা মহানগরীর বাসনথানাধীন আউটপাড়া এলাকার শওকত আলীর বাড়ির ভাড়াটিয়া।সে গাজীপুর মহানগরীর ভাওয়াল বদলে আলম সরকারী কলেজের পাশে অবস্থিত এলএফ সিকিউরিটি নামক প্রতিষ্ঠানে পিয়ন পদে চাকুরী করত এবং ভিকটিমের সাথে একই বাড়ীতে ভাড়া থাকত

অপহৃত ভিকটিম নিশাত বাবু(০৩) দিনাজপুর জেলার চিরিবন্দর থানার যৌতগ্রাম ধনপুর এলাকার মো. বকুল মিয়ার ছেলে। সে পরিবারের সাথে মহানগরীর বাসনথানাধীন আউটপাড়া এলাকার শওকত আলীর বাড়িতে ভাড়া থাকতো।

গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুরের কালিয়াকৈর থানার চন্দ্রা এলাকায় অভিযান পরিচালনা করে অপহরণকারীকে আটক করা হয়। এসময় আসামীর নিকট হতে ১টি ধারালো সুইচ গিয়ার এবং ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, আসামি মোস্তাফিজুরকে ৪ দিন আগে এমএলএফ সিকিউরিটি নামক প্রতিষ্ঠান হতে চুরির দায়ে ভিকটিমের পিতা বের করে দেয়। উক্ত ঘটনার কারণে আসামি মুস্তাফিজুর নিশাতের পিতার উপর প্রতিশোধ নেওয়ার জন্য ক্ষিপ্ত হয়ে উঠে। পরে নিশাতকে তার বাসার নিচে খেলা করা অবস্থায় সুযোগ মতো অপহরণ করে নিয়ে যায় এবং সু-কৌশলে নিশাতের পিতার মোবাইলে কল করে তার ছেলের অপহরণের কথা জানায় ও তার মুক্তিপণ হিসেবে তিন লক্ষ টাকা দাবি করেন।

নিশাতকে উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং আটক আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড