• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাড়ে ৫শ বোতল ফেনসিডিলসহ ধরা খেল পাঁচজন

  বরিশাল প্রতিনিধি

১৭ সেপ্টেম্বর ২০২০, ২২:২৫
জব্দ
জব্দকৃত ফেনসিডিল, পিকআপ ও প্রাইভেট কার (ছবি : দৈনিক অধিকার)

পরিবহনে করে পাচারকালে বরিশালে ৫৭৩ বোতল ফেনসিডিলসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকালে বরিশাল-কুয়াকাটা মহাসড়কের নগরী সংলগ্ন দপদপিয়া সেতুর টোল এলাকায় এই অভিযান চালিয়ে ফেনসিডিলসহ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- যশোরের বেনাপোল এলাকার মো. তৌহিদুল ইসলাম (২৫) ও মো. মেহেদী হাসান (২০), খুলনার খালিশপুর এলাকার মো. আলাউদ্দিন (৩৪) ও দৌলতপুর উপজেলার মো. নাজমুল হাসান ওরফে সুমন (৩০) এবং সাতক্ষিরার কলারোয়া উপজেলার মো. শহীদুল ইসলাম (২৫)।

র‌্যাব-৮ এর বরিশালস্থ সদর দপ্তরের থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, পিকআপে ফেনসিডিলের একটি বড় চালান বরিশাল মহানগরী হয়ে কুয়াকাটার উদ্দেশ্যে যাচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে দপদপিয়া সেতুর টোলঘর এলাকায় চেকপোস্ট বসানো হয়। একপর্যায়ে বিকাল সাড়ে ৫টার টার দিকে একটি প্রাইভেট কার ও একটি পিকআপ ওই এলাকা অতিক্রম করার সময় যানবাহন দুটি আটক করা হয়। পরবর্তীকালে পিকআপটিতে তল্লাশি করে ৫৭৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। একই সঙ্গে পিকআপের সঙ্গে চলা প্রাইভেট কারে যাত্রী সেজে থাকা ৫ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন : ডাব খাইয়ে সর্বস্ব লুটে নিল কবিরাজ, শিশুসহ হাসপাতালে ৮ জন

এ ঘটনায় গ্রেপ্তারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও র‌্যাব থেকে পাঠানো ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড