• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জয়পুরহাটে শিক্ষা দিবসে শিক্ষার্থীদের বেতন ফি মওকুফের দাবি

  জয়পুরহাট প্রতিনিধি

১৭ সেপ্টেম্বর ২০২০, ১৩:৪৪
জয়পুরহাট
বিক্ষোভ সমাবেশ করেছে জেলা সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট

জয়পুরহাটে শিক্ষা দিবসে শিক্ষার্থীদের বেতন ফি মওকুফ, মেস ভাড়া মওকুফে সরকারি বরাদ্দসহ বেসরকারি শিক্ষকদের বেতন নিশ্চিতে রাষ্ট্রীয় বরাদ্দের দাবি জানিয়ে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় চিনিকল সড়ক থেকে বের হওয়া বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পাঁচুরমোড়ে এসে সমাবেশ করে সংগঠনটি।

জয়পুরহাট জেলা সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাশেদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বাসদের আহ্বায়ক অধ্যক্ষ ওয়াজেদ পারভেজ, ছাত্র ফ্রন্টের সাবেক সভাপতি উৎপল দেবনাথ, দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম প্রমুখ।

সমাবেশে বক্তারা দাবি জানিয়ে বলেন, করোনার মহামারীতে সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের বেতন ফি মওকুফ, মেস ভাড়া মওকুফ করে সরকারি বরাদ্দ দেওয়া, পর্যাপ্ত প্রস্তুতি ছাড়া অনলাইন ক্লাস পরিচালনা না করে সরকারি অনুদানে ডিভাইস ক্রয়ের সুযোগসহ বেসরকারি শিক্ষকদের বেতন নিশ্চিতে রাষ্ট্রীয় বরাদ্দের দাবি জানান বক্তারা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড