• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইয়াবার চালানসহ ফরিদগঞ্জে গ্রেপ্তার ২

  ফরিদগঞ্জ প্রতিনিধি, চাঁদপুর

১৭ সেপ্টেম্বর ২০২০, ১৩:১২
চাঁদপুর
গ্রেপ্তারকৃত আসামি

চাঁদপুরের ফরিদগঞ্জে ২নং বালিথুবা ইউনিয়নস্থ দেয়চর গ্রামে শাহ আলম শেখের বাড়িতে গত রাতে অভিযান চালিয়ে ২১০০ পিস ইয়াবা ও নগদ বিশ হাজার টাকাসহ দুই জনকে আটক করে ফরিদগঞ্জ থানা পুলিশ।

থানা সূত্রে জানাযায় গত রাতে গোপন সংবাদের ভিত্তিতে ফরিদগঞ্জ থানা পুলিশের পরিদর্শক জনাব শহিদ হোসেনের নেতৃত্বে এস আই নুরুল ইসলাম এবং এ এস আই গোলাম রসূল ও তাদের সঙ্গিয় ফোর্স সহ এ অভিযান পরিচালনা করে, আর তাতে ঘটনাস্থল থেকে ইয়াবার চালান ও নগদ অর্থ সহ মাদক ব্যবসায়ী চট্টগ্রামের টইঊজ গাড়ি চালক মো. হাসিব পিতা শাহ আলম শেখ ও অন্যজন শাহ আলম শেখ পিতা ইমাদ আলী শেখ নামে দুই জনকে হাতেনাতে আটক করা হয়।

গ্রেপ্তারকৃত উভয়ে ফরিদগঞ্জের ২নং বালিথুবা ইউনিয়নস্থ দেয়চর গ্রামের বাসিন্দা।

এখানে হাসিব টইঊজ গাড়ি চালায় সেই সুবাধে সে চট্টগ্রাম থেকে মাদক নিয়ে এসে স্থানীয়ভাবে ও চাঁদপুর শহরে বিক্রিয় করে আসত। আর শাহ আলম হাসিবকে এই কাজে সহযোগিতা করত বলে জানা যায়। তাদের উভয়কেই মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেপ্তার দেখিয়ে পরবর্তী আইনি কার্যক্রম পরিচালনা করা হচ্ছে বলে জানাযায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড