• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যানের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

১৭ সেপ্টেম্বর ২০২০, ১১:০১
কুমিল্লা
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ আবু তাহের

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ আবু তাহের আর নেই। বুধবার দিবাগত রাত সোয়া ১১টার দিকে তিনি রাজধানীর একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।) তিনি বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত ছিলেন।

মরহুমের ছেলে ও কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব অপি জানান, বৃহস্পতিবার সকাল ১০টায় কুমিল্লা নগরীর বাগিচাগাঁও জামে মসজিদে প্রথম জানাজা, বাদ জোহর ব্রাহ্মণপাড়া উপজেলা সদরের ভগবান সরকারি হাইস্কুল মাঠে দ্বিতীয় জানাজা এবং বাদ আছর মরহুমের প্রতিষ্ঠিত ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল আলহাজ্ব মুহাম্মদ আবু তাহের কলেজ মাঠে তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

তার মৃত্যুতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় এমপি অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপি, কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীরসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

উল্লেখ্য,২০১৯ সালের ৩১ মার্চ অনুষ্ঠিত ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে আনারস প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মো. আবু তাহের জয়লাভ করেন। পরে ২৫ এপ্রিল কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ে তিনি ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে শপথ গ্রহণ করেন। এ নির্বাচনে তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাহাঙ্গীর খান চৌধুরী।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড