• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিলারবাহী ট্রাকের পেছন থেকে ধাক্কা দিয়ে হেলপার নিহত

  সারাদেশ ডেস্ক

১৭ সেপ্টেম্বর ২০২০, ১০:৫৫
খুলনা
ফাইল ফটো

খুলনা মহানগরীর ফুলবাড়ী গেটের কুয়েট রোডে দাঁড়িয়ে থাকা বৈদ্যুতিক পিলারবাহী (বিদ্যুৎ পোল) ট্রাককে পেছন থেকে ধাক্কা দিয়ে নিহত হয়েছেন আরেক ট্রাকের হেলপার। বুধবার রাত ২টার দিকে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস সদস্যরা ট্রাকের দরজা কেটে মৃতদেহ উদ্ধার করতে সক্ষম হন। তবে নিহতের নাম-ঠিকানা জানা যায়নি।

খানজাহান আলী থানা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার মুন্সী শোয়াইব হোসেন জানান, বৈদ্যুতিক পিলারবাহী একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-১৬-৭৩৭৩) খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) অদূরে দাঁড়িয়েছিল। রাত ২টার দিকে পাথরবোঝাই আরেকটি ট্রাক (যশোর ট-১১-৪৭২৬) খুলনা বাইপাস সড়ক দিয়ে ঢুকে ফুলবাড়ী গেটের দিকে যাওয়ার পথে দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় লম্বা পিলারের মাথা পাথরবোঝাই ট্রাকের সামনে দিয়ে ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই ধাক্কা দেয়া ট্রাকের হেলপার মারা যান।

তিনি বলেন, পিলারের আঘাতে ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যাওয়ায় দরজা কেটে ক্ষত-বিক্ষত লাশ বের করতে হয়। তবে ওই ট্রাকের চালকের সন্ধান পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, পাথরবোঝাই ট্রাকের গতি বেশি থাকায় ধাক্কায় পিলারবোঝাই ট্রাকটি প্রায় ৩০ গজ দূরে চলে যায়। তবে ঘটনার সময় সড়কে অন্য কোনো যানবাহন বা পথচারি না থাকায় বড় ধরনের ক্ষতি থেকে রক্ষা পাওয়া গেছে।

খানজাহান আলী থানা পুলিশ জানিয়েছে, লাশ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের নাম-ঠিকানা জানা যায়নি। চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড