• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদী সদর থানা যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক সন্ত্রাসী হামলায় আহত

  নরসিংদী প্রতিনিধি

১৭ সেপ্টেম্বর ২০২০, ১০:১৪
নরসিংদী
নরসিংদী সদর থানা যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক গিয়াস উদ্দিন

নরসিংদী সদর থানা যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক গিয়াস উদ্দিন সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন।

বুধবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় নরসিংদীর মেহেরপাড়া ইউনিয়নের পাঁচদোনা মোড়ে এ ঘটনা ঘটে।

সদর থানা যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক গিয়াস উদ্দিন জানান, সন্ধ্যায় সে পাঁচদোনা মোড়ে তার মোটরসাইকেল থেকে নামা মাত্রই ১০/১৫ জনের সংঘবদ্ধ একটি সশস্ত্র গ্রুপ অতর্কিত তার উপর হামলা করে তাকে পিটিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে। প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

তার উপর হামলার কারণ ও হামলাকারীদের পরিচয় জানতে চাইলে তিনি বলেন, আমি হামলাকারীদের নাম জানিনা। তবে তারা মেহেরপাড়া ইউপি চেয়ারম্যানের লোক বলে জানান তিনি। মেহেরপাড়া ইউপি চেয়ারম্যানের সাথে তার রাজনৈতিক মতবিরোধ রয়েছে আর একারণেই এ হামলার ঘটনা ঘটেছে বলে তিনি প্রাথমিকভাবে ধারণা করছেন।

গিয়াস উদ্দিন এর সমর্থক ও মেহেরপাড়া ইউপি চেয়ারম্যান প্রার্থী রাসেল মাহমুদ জানান, বর্তমান চেয়ারম্যানের অন্যায় কর্মকাণ্ডের বিরুদ্ধে প্রতিবাদ ও রাজনৈতিক মতবিরোধের কারণেই এ হামলার ঘটনা ঘটেছে বলে গিয়াস উদ্দিন তাকে জানিয়েছেন।তবে এ হামলার ব্যাপারে ঘটনাস্থলে তারা প্রতিবাদ সভা করবে বলেও জানান তিনি।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি এব্যাপারে শুনেছি তবে এখনো কেউ কোন অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড