• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৈনিক সময়ের নারায়ণগঞ্জ পত্রিকার ডিক্লারেশন বাতিল

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

১৭ সেপ্টেম্বর ২০২০, ১০:০৩
নারায়ণগঞ্জ
দৈনিক সময়ের নারায়ণগঞ্জ পত্রিকা

নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক সময়ের নারায়ণগঞ্জ পত্রিকার ডিক্লারেশন বাতিল করেছেন জেলা ম্যাজিস্ট্রেট মো.জসিম উদ্দিন।

বুধবার(১৬ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেটের পক্ষ থেকে দৈনিক সময়ের নারায়ণগঞ্জ পত্রিকা কর্তৃপক্ষের কাছে এ সংক্রান্ত একটি চিঠি পাঠানো হয়।

গত ১৪ মে নারায়ণগঞ্জের পাঁচটি অনলাইন পোর্টাল কোনরকম ঘোষণা ছাড়াই বন্ধ করে দেয়া হয়। বন্ধ হওয়া পোর্টালগুলোর মধ্যে গত ২৮ মে শুধুমাত্র একটি নিউজ পোর্টাল কর্তৃপক্ষের হাতে,প্রকাশিত একটি সংবাদের কারণ দর্শানোর নোটিশ দেন জেলা প্রশাসক। একটি অনলাইন ছাড়া বন্ধ করে দেয়া অন্য কোন অনলাইন কর্তৃপক্ষের হাতে কোনো ধরনের কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়নি। বন্ধ করে দেয়া অনলাইন সংবাদমাধ্যম পাঁচটি হলো-যুগের চিন্তা টোয়েন্টিফোর ডটকম, নিউজ নারায়ণগঞ্জ টোয়েন্টিফোর ডটনেট, প্রেস নারায়ণগঞ্জ ডটকম, নারায়ণগঞ্জ টুডে ডটকম ও সময় নারায়ণগঞ্জ ডটকম। এর আগে দৈনিক যুগের চিন্তা পত্রিকার ডিক্লারেশন বাতিল করেছিল নারায়ণগঞ্জ জেলা ম্যাজিষ্ট্রেট।

এ ব্যাপারে দৈনিক সময়ের নারায়ণগঞ্জ পত্রিকার প্রকাশক-সম্পাদক জাবেদ আহমেদ জুয়েল বলেন, ২০১৫ সালের ১১ অক্টোবর থেকে পত্রিকাটি নিয়মিত প্রকাশ হয়ে আসছে। স্থানীয় পত্রিকা হিসেবে নারায়ণগঞ্জ জেলা ম্যাজিষ্ট্রেট থেকে ডিক্লারেশন নেয়া হয়েছিল। পত্রিকাটি আগে সাদাকালো ছিল। বর্তমানে ৪ রঙ্গে ছাপা হচ্ছে ঢাকা থেকে। মূলত ৪ রঙ্গ ও উন্নত ছাপার জন্য ঢাকা থেকে পত্রিকাটি ছাপানো হয়। এ বিষয়টি জেলা ম্যাজিস্ট্রেটকে লিখিতভাবে অবগত করা হয়। তিনি সেই চিঠি গ্রহণও করেছেন। এরপরও শুধু মাত্র ঢাকা থেকে পত্রিকা ছাপানোর কারণে ‘সময়ের নারায়ণগঞ্জ’পত্রিকাটির ডিক্লারেশন বাতিল করা হয়েছে বলে চিঠিতে উল্লেখ করা হয়েছে।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত সবগুলো পত্রিকা ঢাকা থেকে ছাপানো হয়। তবে সময়ের নারায়ণগঞ্জে’র ব্যাপারে এমন সিদ্ধান্ত সংবাদ পত্রের কণ্ঠ রোধ করার চেষ্টার সামিল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড