• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহবধূর রহস্যময় লাশ উদ্ধার, স্বামী আটক

  সাভার প্রতিনিধি, ঢাকা

১৬ সেপ্টেম্বর ২০২০, ২১:২৮
লাশ
লাশ (প্রতীকী ছবি)

ঢাকার ধামরাইয়ে একটি ভাড়া বাড়ির কক্ষ থেকে রহস্যময়ভাবে গলায় ফাঁস দেওয়া অবস্থায় সোনিয়া আক্তার (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী ফজলুল হককে আটক করেছে পুলিশ।

বুধবার (১৬ সেপ্টেম্বর) বিকালে উপজেলার সোমভাগ ইউনিয়নের ফুকুটিয়া এলাকার জিডিএল গার্মেন্টসের সামনে রোজিনা বেগমের মালিকানাধীন দুইতলা ভবনের ভাড়া দেওয়া একটি কক্ষ থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।

নিহত সোনিয়া আক্তার বগুড়া জেলার সরিষাকান্দী উপজেলার চর কুমারপাড়া গ্রামের নজরুল ইসলামের মেয়ে। পাশাপাশি অভিযুক্ত স্বামী ফজলুল হকের বাড়িও একই এলাকায়। তারা ফুকুটিয়া এলাকার জিডিএল গার্মেন্টসের সামনের রোজিনা বেগমের বাড়ির ভাড়াটিয়া।

পুলিশ জানায়, দুপুরে উপজেলার ফুকুটিয়া গ্রামের ভাড়া বাড়ির একটি কক্ষে ওই গৃহবধূর গলায় রশি পেঁচানো ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানায় খবর দেওয়া হয়। পরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী ফজলুল হককে আটক করা হয়েছে।

আরও পড়ুন : হাত-পা বেঁধে ছাত্রকে মারধর, শিক্ষকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

ঘটনার সত্যতা স্বীকার করে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন দৈনিক অধিকারকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দাম্পত্য কলহের জেরে ওই গৃহবধূ গলায় রশি দিয়ে আত্মহত্যা করতে পারে। তবে ময়না তদন্তের পরই তার মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড