• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুর্বৃত্তদের হাতে আহত স্কুলছাত্রের মৃত্যু

  গাইবান্ধা প্রতিনিধি

১৬ সেপ্টেম্বর ২০২০, ১৯:৩৩
নিহত
স্কুলছাত্র নিহতের ঘটনায় ঘটনাস্থলে স্থানীয়দের ভিড় (ছবি)

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় দুর্বৃত্তদের হাতে আহত শ্যামল (১৪) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে ময়না তদন্ত শেষে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে থেকে শ্যামলের লাশ তার বাড়িতে নিয়ে আসা হয়।

নিহত শ্যামল গোবিন্দগঞ্জ পৌরসভার খুলসি গ্রামের সাদা ফলের ছেলে। সে স্থানীয় কাইয়াগঞ্জ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

নিহতের স্বজনরা জানায়, সোমবার (১৪ সেপ্টেম্বর) রাতে শ্যামল নিখোঁজ হয়। পরে রাতে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। একপর্যায়ে নিখোঁজের পরদিন মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকালে বাড়ির পাশের ডোবায় রক্তাক্ত ও অজ্ঞান অবস্থায় শ্যামলকে উদ্ধার করা হয়। ওই সময় ডোবা থেকে তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে শ্যামলকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। একপর্যায়ে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে শ্যামলের মৃত্যু হয়।

নিহতের পরিবারের অভিযোগ, দুর্বৃত্তরা শ্যামলকে অপহরণ করে মারপিট করে অজ্ঞান অবস্থায় ডোবায় ফেলে যায়। এ ঘটনায় সুষ্ঠু তদন্ত করে শ্যামলের হত্যাকারীদের বিচারের দাবি জানিয়েছেন তারা।

আরও পড়ুন : মুন্সীগঞ্জে গ্যাস সিলিন্ডারের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ড

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ কে এম মেহেদী হাসান দৈনিক অধিকারকে বলেন, শ্যামলের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। লিখিত অভিযোগ পেলে মামলা দায়ের করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড