• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চগড়ে সড়কে ঝরল ২ কারারক্ষীর প্রাণ

  পঞ্চগড় প্রতিনিধি

১৬ সেপ্টেম্বর ২০২০, ১৭:৩৮
লাশ
নিহত কারারক্ষীদের লাশ উদ্ধারকালে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা (ছবি : দৈনিক অধিকার)

দ্রুতগামী ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পঞ্চগড়ে মেহেদি হাসান মুন (২৬) ও উৎপল চন্দ্র রায় (২৫) নামে দুই কারারক্ষী নিহত হয়েছেন।

বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে জেলার সদর উপজেলাধীন মাগুরা ইউনিয়নের পঞ্চগড়-আটোয়ারী আঞ্চলিক সড়কের প্রধানপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই দুই কারারক্ষী পঞ্চগড় কেন্দ্রীয় কারাগারের সদস্য। এর মধ্যে মেহেদী হাসান মুন দিনাজপুরের পার্বতীপুর উপজেলার মমিনুল হকের ছেলে এবং উৎপল চন্দ্র রায়ের বাড়ি ঠাকুরগাঁও জেলায়। তারা দুজনে আটোয়ারী উপজেলা থেকে মোটরসাইকেলযোগে পঞ্চগড়ে ফিরছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার দুপুরে আটোয়ারী থেকে ওই দুই কারারক্ষী মোটরসাইকেলযোগে পঞ্চগড়ে ফেরার পথে সদর উপজেলার প্রধানপাড়া (রজনী খালপাড়া) এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা বালুবোঝাই একটি ট্রাক্টরের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ওই দুই কারারক্ষীর মৃত্যু হয়। পরে খবর পেয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিসের কর্মীরাসহ সদর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ দুটি উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়।

পঞ্চগড় ফায়ার সার্ভিস ও ডিফেন্সের পরিদর্শক ভূপেন্দ্র নাথ চন্দ্র বর্মণ দৈনিক অধিকারকে জানান, ‘আমরা খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করি। আমরা জানতে পেরেছি তারা দুজনে কারারক্ষী ছিলেন।’

আরও পড়ুন : মুখে বালিশ চাপা দিয়ে ঘুমন্ত স্ত্রীকে হত্যা, স্বামীর যাবজ্জীবন

পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক মো. কাইয়ুম মোটরসাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে দুই কারারক্ষী নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড