• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুখে বালিশ চাপা দিয়ে ঘুমন্ত স্ত্রীকে হত্যা, স্বামীর যাবজ্জীবন

  জয়পুরহাট প্রতিনিধি

১৬ সেপ্টেম্বর ২০২০, ১৬:৪৩
আদালত
আদালত (প্রতীকী ছবি)

শ্বাসরোধে স্ত্রীকে হত্যার দায়ে জয়পুরহাটে বাবুল সরকার নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত করেছেন আদালত। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ৬ মাসের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে জয়পুরহাটের অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক গোলাম সারোয়ার এই রায় দেন।

দণ্ডপ্রাপ্ত বাবুল সরকার গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার শফিপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

মামলা ও আদালত সূত্রে জানা গেছে, ২০০৮ সালে বাবুল সরকারের সঙ্গে জয়পুরহাটের পাঁচবিবি পৌর এলাকার তমেজ উদ্দীনের মেয়ে রাধাবাড়ী মহল্লার তানজিলা বেগমের বিয়ে হয়। এরপর স্বামী-স্ত্রী দু’জনই ঢাকার একটি গার্মেন্টসে চাকরি করতেন। সেই চাকরির টাকায় তানজিলা পাঁচবিবিতে বাড়ি করার জন্য চার শতাংশ জমিও কেনেন। কিন্তু তার স্বামী গাজীপুরে বাড়ি করার জন্য তাকে চাপ দিতে থাকেন। এতে রাজি না হওয়ায় বাবুল সরকার ক্ষুব্ধ হয়ে ২০১৬ সালের ২২ ডিসেম্বর রাতে ঘুমন্ত তানজিলার মুখে বালিশ চাপা দিয়ে তাকে শ্বাসরোধে হত্যা করে।

এ ঘটনায় পরদিন ২৩ ডিসেম্বর নিহতের বড় বোন তৌহিদা বেগম বাদী হয়ে বাবুল সরকারকে আসামি করে পাঁচবিবি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর পুলিশ বাবুল সরকারকে গ্রেপ্তার করলে তিনি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্ত্রী হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

আরও পড়ুন : কোম্পানীগঞ্জে সাজাপ্রাপ্ত পলাতক ৪ আসামি গ্রেপ্তার

পরবর্তীকালে ২০১৭ সালের ২২ মে পুলিশ মামলাটি তদন্ত শেষে বাবুল সরকারের বিরুদ্ধে আদালতে চূড়ান্ত অভিযোগপত্র দাখিল করেন। দীর্ঘ শুনানি শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় বুধবার এই রায় দেয় আদালত।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড