• শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ৩ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কোম্পানীগঞ্জে সাজাপ্রাপ্ত পলাতক ৪ আসামি গ্রেপ্তার

  নোয়াখালী প্রতিনিধি

১৬ সেপ্টেম্বর ২০২০, ১৬:১০
গ্রেপ্তার
কোম্পানীগঞ্জে সাজাপ্রাপ্ত পলাতক ৪ আসামি গ্রেপ্তার (ছবি : দৈনিক অধিকার)

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় অস্ত্র মামলায় ৭ বছরের সাজাপ্রাপ্ত এক আসামিসহ নারী ও শিশু নির্যাতন মামলায় ৬ বছরের সাজাপ্রাপ্ত আরও তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ৩টার দিকে আটক আসামিদের গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে একই দিন সকাল ১১টার দিকে উপজেলার মুছাপুর ইউনিয়ন ও চরপার্বতী ইউনিয়নে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

আটকরা হলো- অস্ত্র মামলায় সাজাপ্রাপ্ত আসামি ও চর পার্বতী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের চৌকিদার মফিজ উল্যার ছেলে মমিন উল্যাহ সোহাগ (৩৮), নারী ও শিশু নির্যাতন মামলায় সাজাপ্রাপ্ত আসামি ও চর পার্বতী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কুসুম কুমার মজুমদারের ছেলে স্বপন মজুমদার (৩৫), হরি মহনের ছেলে কুসুম কুমার মজুমদার (৪০) এবং মুছাপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের রংমালা এলাকার মৃত বেচারাম মজুমদারের ছেলে প্রহল্লাদ মজুমদার (৫০)।

পুলিশ জানায়, থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমানের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) মাহফুজুর রহমান, এএসআই আজিম উদ্দিন (১), গণেশ্বর তং চঙ্গা এবং ফরিদ উদ্দিন বুধবার সকালে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

আরও পড়ুন : ভ্রমণ শেষে ফেরার পথে লাশ হলো মাহি

গ্রেপ্তারের সত্যতা স্বীকার করে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান দৈনিক অধিকারকে বলেন, গ্রেপ্তার আসামিরা দীর্ঘদিন ধরে পলাতক ছিল। বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড