• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএম কলেজের সাবেক ভিপির বিরুদ্ধে আইসিটি মামলা

  বরিশাল প্রতিনিধি

১৬ সেপ্টেম্বর ২০২০, ১১:০২
বরিশাল
ছাত্রলীগ নেতা মঈন তুষার

বরিশাল ব্রজমোহন কলেজ (বিএম) ছাত্র সংসদের সাবেক মনোনীত ভিপি ও সাবেক ছাত্রলীগ নেতা মঈন তুষারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছেন জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজিব খান। মামলায় আজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করা হয়েছে। মঙ্গলবার বরিশাল কোতোয়ালী মডেল থানায় মামলাটি দায়ের করা হয়। মামলায় কুরুচিপূর্ণ ভিডিও তথ্য শেয়ার করার অভিযোগ করেছেন বাদী।

মইন তুষার সাবেক সিটি মেয়র প্রয়াত শওকত হোসেন হিরনের অনুসারী ও তখন বিএম কলেজ ছাত্রলীগের প্রভাবশালী যুগ্ম আহবায়ক ছিলেন। হিরণের মৃত্যুর পর তিনি রাজনীতিতে নিষ্ক্রিয় হয়ে পড়েন। অপরদিকে মামলা দায়েরকারী ছাত্রলীগ নেতা বর্তমান সিটি মেয়র ও নগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর অনুসারী।

রাজিব খান মামলায় অভিযোগ করেছেন, ‘বরিশাল উইথ মিশন’ নামক একটি ফেসবুক পেইজে রাজীব খান ছাড়াও জেলা ছাত্রলীগের সহ সভাপতি আতিকুল্লাহ মুনীম, রইছ আহমেদ মান্না ও সাজ্জাত সেরনিয়াবাতের ছবি ব্যবহার করে কুরুচিপূর্ণ ভিডিও তথ্য শেয়ার করা হয়েছে। সেখানে উল্লেখ করা হয়েছে ‘এরা শেরেবাংলার বংশধর, বরিশাল নির্মাণে এই চোরদের সহযোগিতা করুন’। ভিডিওর শেষাংশে কুকুরের ছবি দেয়া হয়েছে। এছাড়া এই পেইজে মেয়র সাদিক আবদুল্লাহ সহ দলীয় নেতাকর্মীদের নামে নেতিবাচক কথা প্রচার করা হচ্ছে বলে অভিযোগ করা হয়।

মামলায় উল্লেখ করা হয়, গুগলে সার্চ দিলে ‘বরিশাল উইথ মিশন’ ও মঈন তুষারের মালিকানাধীন ‘বাংলাদেশ বাণী’ পত্রিকার পেইজ একই সঙ্গে দেখা যায়। এ থেকে তারা নিশ্চিত হয়েছেন ‘বরিশাল উইথ মিশন’ পেজটি মঈন তুষার পরিচালনা করছেন।

মামলার অভিযোগ প্রসঙ্গে সাবেক ছাত্রলীগ নেতা মঈন তুষার বলেন, ‘বরিশাল উইথ মিশন’ পেজের সঙ্গে তিনি যুক্ত নন। কেন তার বিরুদ্ধে অভিযোগ তোলা হয়েছে তা তিনি জানেন না।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড