• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাওনা টাকা চাওয়ায় প্রাণ গেল প্রবাসীর

  সারাদেশ ডেস্ক

১৬ সেপ্টেম্বর ২০২০, ০৯:৫৫
কিশোরগঞ্জ
ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জের হোসেনপুরে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে সৌদি প্রবাসী তাইজুল ইসলাম নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হন তার ভাই, ভাতিজাসহ ৩ জন। ১৫ সেপ্টেম্বর রাত ৮টার দিকে উপজেলার হাজীপুর বাজারে এ ঘটনা ঘটে।

হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহত তাইজুল ইসলাম (৩৫) সিদলা ইউনিয়নের গরমাছুয়া নামাপাড়া গ্রামের মাহতাব উদ্দিনের ছেলে। তিনি সম্প্রতি সৌদি আরব থেকে বাড়ি ফিরেছেন।

আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় আমিনুল হক ও জালাল উদ্দিনকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল ও মো. শামীমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, জিনারি ইউনিয়নের পেছেরা গ্রামের রাজমিস্ত্রি বকুল মিয়া পার্শ্ববর্তী সিদলা ইউনিয়নের গড়মাছুয়া নামাপাড়া গ্রামের আমিনুল হকের কাছে রাজমিস্ত্রি কাজের পারিশ্রমিকের ৩ হাজার টাকা পাওনা ছিল।

এ পাওনা টাকা নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য দেখা দেয়। বিষয়টি নিষ্পত্তির জন্য আজ সন্ধ্যার পর জিনারি ইউনিয়নের হাজীপুর বাজারে রিপন মেম্বারের দোকানে উভয়পক্ষের লোকজন শালিসে বসে। তর্কাতর্কির এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে গুরুতর আহত হন, তাইজুল ইসলাম, তার বড় ভাই আমিনুল হক, ভাতিজা শামীম ও একই এলাকার জালাল উদ্দিন।

আহতদের হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাইজুলকে মৃত ঘোষণা করেন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড