• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

২৬ কেজি গাঁজাসহ র‌্যাবের কাছে ধরা

  নওগাঁ প্রতিনিধি

১৫ সেপ্টেম্বর ২০২০, ২৩:২০
আটক
২৬ কেজি গাঁজাসহ র‌্যাবের কাছে ধরা (ছবি : দৈনিক অধিকার)

পিকআপ ভ্যানে করে পাচারের সময় ২৬ কেজি গাঁজাসহ নওগাঁয় দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে সদর উপজেলার বরুনকান্দী বাইপাস এলাকার ‘অতিথি ফিলিং স্টেশন’ সংলগ্ন চারমাথা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলো- কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার দেউশ গ্রামের রওশন আলীর ছেলে স্বপন (৪৮) এবং একই জেলার কসবা উপজেলার মন্দবাগ গ্রামের আয়েজ উদ্দিনের ছেলে আমির হোসেন (৩৮)।

র‌্যাব-৫ এর মোল্লাপাড়া সিপিএসসি ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম দৈনিক অধিকারকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে একটি মিনি পিকআপে করে ২ কেজি ওজনের ১৩টি প্যাকেটে ২৬ কেজি গাঁজা পাচারের সময় তাদের আটক করা হয়েছে। পাশাপাশি তাদের কাছ থেকে একটি পিকআপসহ দুটি মুঠোফোন জব্দ করা হয়েছে।

আরও পড়ুন : ওষুধ কিনতে গিয়ে সড়কে প্রাণ খোয়ালেন বৃদ্ধ

এ ঘটনায় নওগাঁ সদর থানায় আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে আগামীকাল বুধবার (১৬ সেপ্টেম্বর) তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে বলেও জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড