• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

২ লাখ টাকার কারেন্ট জাল ধ্বংস, ইউপি সদস্যকে জরিমানা

  গোপালগঞ্জ প্রতিনিধি

১৫ সেপ্টেম্বর ২০২০, ২৩:১১
কারেন্ট জাল ধ্বংস
২ লাখ টাকার কারেন্ট জাল ধ্বংস, ইউপি সদস্যকে জরিমানা (ছবি : দৈনিক অধিকার)

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা মাছ বাজারের একটি দোকানে অভিযান চালিয়ে ২ লাখ টাকা মূল্যের ২০ হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জালসহ আটটি চায়না ম্যাজিক জাল উদ্ধার করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যার এই অভিযানে অবৈধ এসব জাল বিক্রির অপরাধে পার্শ্ববর্তী ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার টগরবন্ধ ইউনিয়নের ইউপি সদস্য অসিত বিশ্বাসকে (৫০) ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

একই অভিযানে লাইসেন্স ব্যতীত মৎস্য ও পশুখাদ্য বিক্রি করার অপরাধে কাশিয়ানী পশু হাসপাতাল রোডের শরীফ এন্টারপ্রাইজকে ৫ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। পরে প্রকাশ্যে জব্দ করা জালগুলো আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

আরও পড়ুন : ওষুধ কিনতে গিয়ে সড়কে প্রাণ খোয়ালেন বৃদ্ধ

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে নেতৃত্ব দেন কাশিয়ানী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম। এ সময় কাশিয়ানী উপজেলা মৎস্য কর্মকর্তা শাহজাহান সিরাজ অপু ও ভেটেনারী সার্জন ডা. মানবেন্দ্র মজুমদার প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড