• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

এএসপি সেজে প্রতারণা, ধরা খেল যুবক

  বগুড়া প্রতিনিধি

১৫ সেপ্টেম্বর ২০২০, ২০:৪৬
গ্রেপ্তার
গ্রেপ্তার যুবক শাহেদ সরদার (ছবি : দৈনিক অধিকার)

সহকারী পুলিশ সুপার (এএসপি) পরিচয়ে প্রতারণার অভিযোগে শাহেদ সরদার (২৬) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে বগুড়া সদর থানা পুলিশ। সে বগুড়া শহরের জয়পুরপাড়ার মৃত ছামছুল হকের ছেলে।

সোমবার (১৪ সেপ্টেম্বর) রাতে তাকে নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করা হয়। ওই সময় তার কাছ থেকে পুলিশ দপ্তরের তৈরি কিছু জাল চিঠিপত্র উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বগুড়া সদর থানার ওসি হুমায়ুন কবির এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গ্রেফতার শাহেদ নিজেকে সহকারী পুলিশ সুপার পরিচয় দিয়ে সরকারি কর্মকর্তাসহ বিভিন্ন লোকজনের সাথে প্রতারণা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে বগুড়া সদর থানার পেছনের সেলিম হোটেলের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তার হেফাজত থেকে পুলিশ হেড কোয়ার্টার্সের বেশকিছু চিঠি উদ্ধার করা হয়। পরে যাচাই-বাছাই করে চিঠিগুলো ভুয়া প্রমাণিত হয়। এছাড়া সে নিজেকে এএসপি প্রমাণ করতে সরকারি গেজেট ও নিয়োগপত্র তৈরি করেছে। সে নিজেকে বগুড়া সরকারি আজিজুল হক কলেজের মাস্টার্স শ্রেণীর ছাত্র বলে পুলিশের কাছে দাবি করেছে।

আরও পড়ুন : স্ত্রীর মামলায় জেলহাজতে আইনজীবী স্বামী

এ ঘটনায় বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা বাদী হয়ে তার বিরুদ্ধে একটি প্রতারণার মামলা দায়ের করেছেন বলেও জানিয়েছেন সদর থানা পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড