• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বৈদ্যুতিক ট্রান্সফর্মারের ভেতরে মিলল ৫২০ বোতল ফেনসিডিল

  টাঙ্গাইল প্রতিনিধি

১৫ সেপ্টেম্বর ২০২০, ২০:১৪
আটক
কৌশলে ফেনসিডিল পাচারকালে আটককৃতরা (ছবি : দৈনিক অধিকার)

বৈদ্যুতিক ট্রান্সফর্মারের ভেতর থেকে টাঙ্গাইলে ৫২০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১২)।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে শহরের রাবনা বাইপাস এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় ট্রান্সফর্মারের ভেতর থেকে ওই ফেনসিডিলগুলো জব্দ করে র‍্যাব। একই সঙ্গে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যানও জব্দ করা হয়েছে।

আটকরা হলো- দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার ছাতিনী রায়পাড়া গ্রামের নুর হোসেন কাজীর ছেলে মিজানুর রহমান এবং নরসিংদী জেলার মনোহরদী উপজেলার খিদিরপুর গ্রামের শাহাব উদ্দিনের ছেলে শফিক উদ্দিন।

সিরাজগঞ্জ র‍্যাবের কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার মহি উদ্দিন মিরাজ ও টাঙ্গাইল র‍্যাবের কোম্পানি কমান্ডার এবং সহকারী পুলিশ সুপার কিশোর রায়ের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।

র‍্যাব জানায়, দিনাজপুরের হিলি থেকে পিকআপ ভ্যানে ট্রান্সফর্মারের ভেতর ফেনসিডিল নিয়ে দুই মাদক কারবারি মিজান ও শফিক ঢাকা যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ ও টাঙ্গাইল র‍্যাবের একটি দল মঙ্গলবার দুপুর ১২টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের রাবনা বাইপাস এলাকায় পিকআপ ভ্যানটি আটক করা হয়। এ সময় ট্রান্সফর্মারের ভেতর থেকে ৫২০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ মিজান ও শফিককে আটক করা হয়।

আরও পড়ুন : ভ্রমণ শেষে ফেরার পথে লাশ হলো মাহি

এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন র‍্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার কিশোর রায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড