• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে কিশোরীকে ধর্ষণের মামলা

  দীঘিনালা প্রতিনিধি, খাগড়াছড়ি

১৫ সেপ্টেম্বর ২০২০, ১৯:০৬
পুলিশ
পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে কিশোরীকে ধর্ষণের মামলা (প্রতীকী ছবি)

ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া এক কিশোরীকে (১২) ধর্ষণের অভিযোগে খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় মো. নাজমুল হাসান (২৩) নামে এক পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলা হয়েছে।

সে কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার গোপালনগর গ্রামের আবুল হোসেনের ছেলে।

এ ঘটনায় ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে সোমবার (১৪ সেপ্টেম্বর) রাতেই তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। পরে তাকে গ্রেপ্তার দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে।

মামলার সূত্রে জানা যায়, উপজেলার ভৈরফা এলাকার ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া ওই শিক্ষার্থী স্কুলে আসা-যাওয়ার পথে অটল টিলা পুলিশ ক্যাম্পের পুলিশ সদস্য নাজমুল হাসানের সঙ্গে তার পরিচয় হয়। এই পরিচয়ের সুযোগে সোমবার বিকালে পার্শ্ববর্তী আকাশী গাছের বাগানে নিয়ে জোরপূর্বক ওই কিশোরীকে ধর্ষণ করে পুলিশ সদস্য নাজমুল। পরে স্থানীয় লোকজন হাতেনাতে তাকে আটক করে মারধর করে পুলিশে সোপর্দ করে।

আরও পড়ুন : স্ত্রীর মামলায় জেলহাজতে আইনজীবী স্বামী

ঘটনার সত্যতা নিশ্চিত করে দীঘিনালা থানার অফিসার ইনচার্জ উত্তম চন্দ্র দেব দৈনিক অধিকারকে জানান, এ ঘটনায় ভুক্তভোগীর বাবা পুলিশ সদস্য নাজমুল হাসানকে আসামি করে সোমবার রাতেই নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড