• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীর মামলায় জেলহাজতে আইনজীবী স্বামী

  ফরিদপুর প্রতিনিধি

১৫ সেপ্টেম্বর ২০২০, ১৮:৩৪
আদালত
আদালত (প্রতীকী ছবি)

নিজের স্ত্রীর দায়ের করা একটি যৌতুকের মামলায় ফরিদপুরে আইনজীবী স্বামীকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) ফরিদপুরের সাত নম্বর আমলী আদালতের বিচারিক হাকিম নাজমুস সাদত এই আদেশ দেন। পরে মামলার আসামি এবং আইনজীবী কাজী জিয়াউর রহমানকে (৩৯) ফরিদপুর জেলহাজতে নেওয়া হয়।

কাজী জিয়াউর রহমান নড়াইল জেলার লোহাগড়া উপজেলার বয়রা গ্রামের বাসিন্দা। পাঁচ বছর আগে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সূর্যোগ বন্ডপাশা গ্রামের মাহফুজা খাতুনের (৩২) সাথে তার বিয়ে হয়। তাদের সংসারে এক বছর বয়সী একটি মেয়ে রয়েছে। জিয়াউর রহমান বর্তমানে নড়াইল জেলার জজ আদালতের একজন আইনজীবী।

মামলার এজাহার সূত্রে জানা যায়, জিয়াউর রহমান বেশ কিছুদিন ধরে তিন লাখ টাকা যৌতুকের দাবিতে তার স্ত্রীকে শারীরিক নির্যাতন শুরু করেন। পরে নির্যাতন সহ্য করতে না পেরে গত ১৮ আগস্ট স্বামীকে আসামি করে নারী নির্যাতন ও যৌতুক নিরোধ আইনে আদালতে মামলা করেন মাহফুজা খাতুন।

আরও পড়ুন : ভ্রমণ শেষে ফেরার পথে লাশ হলো মাহি

বিষয়টি নিশ্চিত করে বাদী পক্ষের আইনজীবী অনিমেষ রায় দৈনিক অধিকারকে বলেন, এই মামলায় মঙ্গলবার আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন জিয়াউর রহমান। কিন্তু আদালত জামিনের আবেদন নাকচ করে দিয়ে তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন। আগামী ২০ অক্টোবর মামলার পরবর্তী তারিখ নির্ধারণ করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড