• বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরে স্কুলছাত্রের রহস্যময় মৃত্যু

  গাজীপুর প্রতিনিধি

১৫ সেপ্টেম্বর ২০২০, ১৮:০১
নিহত
নিহত স্কলছাত্র সাদিকুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের শ্রীপুর উপজেলায় সাদিকুল ইসলাম শিবলু (১৪) নামে এক স্কুলছাত্রের রহস্যময় মৃত্যু হয়েছে।

সোমবার (১৪ সেপ্টেম্বর) রাতে উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেংরা গ্রামের সাবেক এমসি এ ছফির উদ্দিন আহমেদের মেয়ে রওশন আরা বেগমের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত সাদিকুল ইসলাম উপজেলার টেংরা গ্রামের রমজান আলীর ছেলে। সে আলহাজ্ব নওয়াব আলী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

নিহতের চাচা নুরুল ইসলাম জানান, করোনায় স্কুল বন্ধ থাকায় মানুষের বাড়িতে কাজ করে বাবা-মাকে সাহায্য করত শিবলু। সোমবার সকাল থেকে একই গ্রামের সাবেক এম সি এ ছফির উদ্দিনের মেয়ে রওশন আরার বাড়িতে দৈনিক হাজিরায় কাজ করতে যায় সাদিকুল। কিন্তু দুপুরের খাবার নিজ বাড়িতেই খেত। সোমবার দুপুরে খাবার খেতে না আসায় নিহতের মা রওশন আরার বাড়িতে খুঁজতে গেলে তিনি জানান শিবলু কাজ শেষ করে চলে গেছে। পরে আমরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করি। রাত আটটার দিকে ওই বাড়ির কাজের মহিলার মাধ্যমে জানতে পারি রওশন আরার বাড়িতে শিবলুর মৃতদেহ পড়ে আছে। একপর্যায়ে খবর পেয়ে আমরা ওই বাড়িতে গেলে দুই ঘণ্টা অপেক্ষা করেও গেটের ভেতরে প্রবেশ করতে পারিনি। ওই ফাকে বাসার মালিক রওশন আরা পালিয়ে যায়। একই এলাকার শাহাবুদ্দিন দোকানদারের ছেলে নাসির উদ্দিন, আলমের ছেলে রিকশাচালক আনোয়ার ও মৃত মনসুর আলীর ছেলে শফিকুল ইসলাম দোকানদার, রওশন আরাকে পালাতে সাহায্য করে এবং আমাদের গেটের ভেতরে প্রবেশ করতে বাধা প্রদান করে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়।

আরও পড়ুন : ভ্রমণ শেষে ফেরার পথে লাশ হলো মাহি

এ ব্যাপারে শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খন্দকার ইমরান হোসেন দৈনিক অধিকারকে জানান, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টিতে পরবর্তী আইনি প্রক্রিয়া চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড