• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু

  গাজীপুর প্রতিনিধি

১৫ সেপ্টেম্বর ২০২০, ১২:০৪
গাজীপুর
ছবি: সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সানজিদুল হক শিবলু (১৫) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার (১৫ সেপ্টেম্বর) বিকালে ওই গ্রামের একটি বাড়ির মোটরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

শিবলু উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেংরা গ্রামের রমজান আলীর ছেলে। সে স্থানীয় আলহাজ্ব নওয়াব আলী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিল।

নিহতের বাবা রমজান আলী জানান, করোনাকালে স্কুল বন্ধ থাকায় তার ছেলে শিবলু ‘এমসিএ বাড়ি’ বলে পরিচিত গ্রামের রওশন আরার বাড়িতে কাজ করতো। সোমবার রাত ৮টার দিকে জানতে পারেন শিবলু সেখানে মোটর থেকে পানি আনতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে। ঘটনার পর থেকে বাড়ির মালিক রওশন আরা পলাতক রয়েছে।

ওসি জানান, খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড