• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

লোহাগড়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে ছাত্রলীগ নেতার মামলা দায়ের

  নড়াইল প্রতিনিধি

১৫ সেপ্টেম্বর ২০২০, ১০:১৮
নড়াইল
ছবি: সংগৃহীত

জাতির জনকের বিরুদ্ধে প্রোপাগান্ডা প্রচারণা ও ডিজিটাল তথ্য উপাত্ত ফেসবুকে প্রকাশ করে নড়াইল-২ (নড়াইল-লোহাগড়া) আসনের এমপি ক্রিকেটার মাশরাফি-বিন-মর্তুজার মানহানি ঘটানোর অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম,এম রাশেদুল হাসান বাদী হয়ে গত সোমবার (৭ সেপ্টেম্বর) উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. মহসিনকে আসামী করে লোহাগড়া থানায় ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি দায়ের করেন। মামলা নং-০৬। নড়াইল-২ আসনের এমপি ক্রিকেটার মাশরাফি-বিন-মর্তুজার একশত কোটি টাকার ক্ষতি হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

এজাহার সূত্রে জানা গেছে, মহামারী করোনাকালীন সময়ে করোনা রোগীর সেবা, করোনা আক্রান্ত মৃত ব্যক্তিদের দাফন ও দাহন এর জন্য নড়াইল জেলায় বঙ্গবন্ধু স্কোয়াড গঠিত হয়। নড়াইল পৌরসভার মুচিরপোল এলাকায় বঙ্গবন্ধু স্কোয়ার্ড এর অফিস রয়েছে। ওই অফিসের দেওয়ালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর ছবি সবার উপরে টানানো থাকা সত্বেও নড়াইল-২ আসনের এমপির জনপ্রিয়তা ম্লান করতে বঙ্গবন্ধুর প্রোপাগান্ডা করার জন্য ডিজিটাল বা ইলেকট্রনিক্স জালিয়াতির মাধ্যমে মিথ্যা তথ্য-উপাত্ত ও মানহানিকর তথ্য প্রকাশ ও প্রচারের জন্য বঙ্গবন্ধুর ছবির মাথার উপরে এমপির ছবি বসিয়ে ফেসবুক আইডি থেকে প্রকাশ ও প্রচার করেছেন।

লোহাগড়া পৌরসভার খলিশাখালী গ্রামের এম,এম গোলাম রসুলের ছেলে মামলার বাদী (উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক) এম,এম রাশেদুল হাসান জানান, এমপিকে সমাজে ও দলীয়ভাবে হেয়প্রতিপন্ন করবার হীনমানসে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিকে ইলেকট্রনিক্স বা ডিজিটাল জালিয়াতির মাধ্যমে ডিলিট করে বঙ্গবন্ধুর ছবি সম্বলিত বঙ্গবন্ধু স্কোয়াডের মনোগ্রামের উপর এমপির ছবি কৌশলে সহযোজন করেছেন লোহাগড়া উপজেলার চাচই গ্রামের মৃত বাদশা মিয়ার ছেলে (উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক) মো. মহসিন। ফলে এমপি মাশরাফি-বিন-মর্তুজার একশত কোটি টাকার মানহানি ঘটেছে।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান সোমবার (১৪ সেপ্টেম্বর) জানান, মামলার তদন্ত চলছে। আসামি গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড