• শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ৩ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোয়ালন্দ উপজেলা আ. লীগের সাবেক সাধারণ সম্পাদকের পরলোক গমন

  রাজবাড়ী প্রতিনিধি

১৪ সেপ্টেম্বর ২০২০, ২৩:২৭
আওয়ামী লীগ
গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মন্ডল (ছবি : দৈনিক অধিকার)

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এবং স্থগিত হওয়া গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচনের স্বতন্ত্র প্রার্থী নুরুল ইসলাম মন্ডল আর নেই। (ইন্না-লিল্লাহি ওয়া ইলাহি রাজিউন)।

সোমবার (১৪ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে সাভারের এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, নুরুল ইসলাম মন্ডল রক্তক্ষরণজনিত শারীরিক সমস্যা নিয়ে আশঙ্কাজনক অবস্থায় গত ২৭ আগস্ট রাতে সাভারের এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি হন। পরবর্তীকালে সোমবার (৭ সেপ্টেম্বর) দুপুর ১২টায় সুস্থ হলে হাসপাতাল ছেড়ে ঢাকার বাসায় উঠেন তিনি। এরপর সেখান থেকে শনিবার (১২ সেপ্টেম্বর) সকালে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় নিজ বাড়িতে ফেরেন। একপর্যায়ে রবিবার (১৩ সেপ্টেম্বর) রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর সাথে স্থানীয় কয়েকটি অনুষ্ঠান শেষে দৌলতদিয়া বাজারের বাসায় আসার পর সন্ধ্যায় আবার তার শারীরিক অবস্থার অবনতি হয়। পরে দ্রুত তাকে আশঙ্কাজনক অবস্থায় সাভারের এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়।

আরও পড়ুন : নিখোঁজের ৪ দিন পর যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার, আটক ২

উল্লেখ্য, কয়েক বছর আগে সন্ত্রাসীরা হত্যার উদ্দেশ্যে তাকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এতে কয়েকটি গুলি তার শরীরে গিয়ে লাগে। তাৎক্ষণিক চিকিৎসার মাধ্যমে তার শারীরিক অবস্থার উন্নতি হলেও শারীরিকভাবে বিভিন্ন জটিলতায় ভুগছিলেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড