• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের ৪ দিন পর যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার, আটক ২

  তালতলী প্রতিনিধি, বরগুনা

১৪ সেপ্টেম্বর ২০২০, ২১:৫১
লাশ
লাশ (প্রতীকী ছবি)

নিখোঁজের ৪ দিন পর বরগুনার তালতলী উপজেলায় দুলাল (৪০) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় হত্যাকাণ্ড সন্দেহে প্রতিপক্ষের দুইজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৪ সেপ্টেম্বর) বিকাল ৪টার দিকে উপজেলার চরাপাড়া (দশকানিয়া) এলাকার একটি কেওড়া গাছের সাথে গলায় রশি বাঁধা অবস্থায় ওই যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

নিহত দুলাল উপজেলার চরপাড়া গ্রামের রুস্তুম আলী মুনশির ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুলাল দীর্ঘ দিন ধরে মালিপাড়া গ্রামে তার শ্বশুরবাড়িতে ঘরজামাই থাকত। সেখানে শ্বশুর হাবিল সওদাগার ও তার ভগ্নিপতি সিদ্দিক (৪৮) এর সাথে দীর্ঘদিনের বিরোধ চলে আসছিল দুলালের। একপর্যায় দুলাল বাদী হয়ে গত ১০ সেপ্টেম্বর সিদ্দিক ও তার স্ত্রী মাহিনুরের বিরুদ্ধে ৩ লাখ টাকা চুরির অভিযোগে আমতলী ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন।

অপরদিকে হত্যাচেষ্টার অভিযোগে পরদিন ১১ সেপ্টেম্বর মাহিনুর বাদী হয়ে তালতলী থানায় একটি মামলা দায়ের করেন। এই মামলার পর থেকেই দুলাল নিখোঁজ ছিল।

দুলালের বাবা রুস্তুম আলী মুনশিসহ একাধিক আত্মীয়রা জানান, ‘দুলালের সাথে তার শ্বশুর হাবিল সওদাগর ও হাবিলের ভগ্নিপতি ছিদ্দিকের সাথে দীর্ঘ দিনের বিরোধ। দুলালের টাকা চুরির ঘটনায় আদালতে মামলা করায় তারাই দুলালকে হত্যা করেছে।’

আরও পড়ুন : সিনহা হত্যা : ওসি প্রদীপের অন্যতম সহযোগী গ্রেপ্তার

লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে তালতলী থানার ওসি (তদন্ত) ফরিদুল ইসলাম দৈনিক অধিকারকে জানান, চরপাড়ার হবরিবাগানের একটি গাছ থেকে দুলাল নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। তবে দুলালের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলার প্রস্তুতি চলছে। এ ঘটনায় সন্দেহভাজন ছিদ্দিক ও তার স্ত্রী মাহিনুরকে আটক করা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড