• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিহত কর্মচারীর পরিবারের পাশে লালমনিরহাটের ডিসি

  লালমনিরহাট প্রতিনিধি

১৪ সেপ্টেম্বর ২০২০, ১৯:৩১
ডিসি
নিহত কর্মচারীর পরিবারের পাশে লালমনিরহাটের ডিসি (ছবি : দৈনিক অধিকার)

চলতি মাসের ১ তারিখ সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান লালমনিরহাট জেলা প্রশাসক কার্যালয়ের চতুর্থ শ্রেণির কর্মচারী মঞ্জুরুল ইসলাম (২৬)। এর দুই দিন পরই তার সন্তানসম্ভবা স্ত্রীর কোলজুড়ে জন্ম নেয় ফুটফুটে এক পুত্র সন্তান।

স্ত্রীসহ সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে সেই শিশুকে দেখতে ছুটে আসেন লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর। এ সময় পিতৃহারা ফুটফুটে সেই শিশুকে কোলে তুলে নিয়ে আদর করেন ডিসিপত্নী সাবিহা সুলতানা। এরপর আর্থিক সাহায্যের পাশাপাশি তাদের বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

হাতীবান্ধা উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, দুপুরে লালমনিরহাট জেলা প্রশাসক তার সহধর্মিণীকে সাথে নিয়ে নিহত মঞ্জুরুলের শ্বশুরবাড়ি পশ্চিম সারডুবি এলাকায় যান। এ সময় তার সাথে ছিলেন হাতীবান্ধা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সামিউল আমিন ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শামিমা সুলতানা।

পরে সেখানে বিভিন্ন উপহার সামগ্রীসহ দুইটি চেক (একটি ৫২ হাজার ও অপরটি ২৫ হাজার টাকার) নিহত মঞ্জুরুলের স্ত্রী মিতু খাতুনের হাতে তুলে দেওয়া হয় বলে জানিয়েছেন হাতীবান্ধার ইউএনও সামিউল আমিন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড