• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশালের লঞ্চের কেবিন থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

  বরিশাল প্রতিনিধি

১৪ সেপ্টেম্বর ২০২০, ১৫:২১
ছবি : দৈনিক অধিকার

ঢাকা থেকে বরিশালে আসা যাত্রীবাহী লঞ্চ পারাবত-১১ এর কেবিন থেকে অজ্ঞাত এক নারী যাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। তার বয়স ত্রিশোর্ধ হতে পারে বলে ধারনা করা হচ্ছে।

সোমবার ভোরে লঞ্চটি পৌঁছার পর অন্যান্য যাত্রীরা লঞ্চ থেকে নেমে গেলে কর্মচারীরা নারীর লাশ কেবিনের মধ্যে দেখতে পান।

নৌ পুলিশের বরিশাল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল্লাহ মামুন জানান, রোববার রাতে ঢাকা থেকে ছেড়ে আসা পারাবত- ১১ লঞ্চটি সোমবার সকালে বরিশাল বন্দরে পৌছে। যাত্রীরা নেমে যাওয়ার পর কর্মচারীরা কেবিনগুলো চেক শুরু করেন। ৩৯১ নম্বর সিঙ্গেল কেবিনে দরজা খোলা দেখতে পেয়ে কর্মচারীরা ভেতরে গিয়ে বিছানার ওপর এক নারীকে মৃত অবস্থায় দেখতে পান। তার পড়নে ছিল স্যালোয়ার কামিজ।

ওসি আবদুল্লাহ আল মামুন আরও জানান, সুরাতহাল রিপোর্টে ওই নারীর শরীরে কোন আঘাতের চিহৃ পাওয়া যায়নি। তবে দরজা খোলা থাকায় ধারনা করা হচ্ছে তার সঙ্গে আরও কেউ ছিল, যিনি লঞ্চ বন্দরে পৌছার পর পালিয়ে গেছেন।

তাছাড়া কেবিনটির বুকিং দেয়া ছিল একজন পুরুষের নামে। সেখানে উল্লেখ করা মোবাইল নম্বরে কল দেয়া হলে কুমিল্লায় অবস্থানরত এক ব্যক্তি রিসিভ করেন। এ থেকে ধারনা করা হচ্ছে ভূয়া মোবাইল নম্বর দিয়ে কেবিন বুকিং করা হয়েছিল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড