• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমিকার সঙ্গে দেখা করায় পিটুনিতে প্রেমিকের মৃত্যু

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

১৩ সেপ্টেম্বর ২০২০, ২৩:৫০
মৃত্যু
ছবি: প্রতীকী

ঈশ্বরদীতে প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে মারপিটের শিকার হয়ে হৃদয় হোসেন (১৪) নামে এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রবিবার (১৩ সেপ্টেম্বর) বিকালে পৌর এলাকার সাঁড়া গোপালপুর মহল্লায় এ ঘটনা ঘটে। নিহত হৃদয় উপজেলার সাঁড়া ইউনিয়নের মাঝদিয়া গ্রামের আব্দুল হালিমের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, হৃদয়ের সঙ্গে দীর্ঘ দিন ধরে প্রেমের সম্পর্ক ছিল শহরের সাঁড়া গোপালপুর এলাকার একটি মেয়ের। এক পর্যায়ে মেয়েটিকে একটি স্মার্টফোন কিনে দেয় সে। ফোন কিনে দেওয়ার বিষয়টি মেয়েটির পরিবার জানতে পারলে মেয়েটির কাছ থেকে সেটি কেড়ে নেয়। পরে ওই ফোন থেকে ছেলেটিকে খুদে বার্তা পাঠানো হয় দেখা করার জন্যে। ছেলেটি সরল বিশ্বাসে দেখা করতে গেলে মেয়েটির পরিবারের লোকজন বেধরক মারপিট করে হৃদয়কে। এক পর্যায়ে অবস্থার অবনতি হলে তারা হৃদয়কে নিহত অবস্থায় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ফেলে রেখে পালিয়ে যায়।

মৃত হৃদয়ের বাবা আব্দুল হালিম বলেন, মারপিটের কারণে তার ছেলের বুকে প্রচণ্ড আঘাত পায়। নাকমুখ দিয়ে রক্ত আসায় হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয়। তাকে হত্যা করা হয়েছে। বিচার দাবিতে থানায় লিখিত অভিযোগ দেওয়া হবে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড