• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রলীগ নেতা হত্যা: বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

  নড়াইল প্রতিনিধি

১৩ সেপ্টেম্বর ২০২০, ২২:১৮
মানববন্ধন
ছবি: দৈনিক অধিকার

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জহিরুল ইসলাম রেজওয়ানকে (২৮) কুপিয়ে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করছে উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগ। এ দিকে পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে ১০ জনকে আটক করে আদালতে প্রেরণ করেছে। জানা যায়, রবিবার (১৩ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় লোহাগড়া উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগর উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের হয়। পরে উপজলা পরিষদের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করে। এ সময় বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা শেখ সগির উদ্দীন সনেট , এস এম মুজাহিদুল ইসলাম, জসিম শেখ প্রমুখ।

লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে ওই এলাকার নুর ইসলাম, শিমুল ফকির, ওলিয়ার রহমান, আজাদ শখ, আরজ মাল্যা, আজগার মাল্যা, সাহেল শখ, জামাল হাসান, সেলিম শখ, রওশন শেখকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। মাদক ব্যবসা, আধিপত্য বিস্তার ও নারী ঘটিত বিষয় নিয়ে এ হত্যা সংঘটিত হয়েছে বলে ধারনা করা হচ্ছে। তবে এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো মামলা দায়ের করা হয়নি।

উল্লেখ্য, গত শুক্রবার (১১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৭টার দিকে দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ জহিরুল ইসলাম রেজওয়ানকে দূর্বত্তরা কুপিয়ে হত্যা করে। রেজ্বয়ান কুমড়ি গ্রামের মৃতবসাইফুল ইসলামের ছেলে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড