• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় ফেন্সিডিলসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  বগুড়া প্রতিনিধি

১৩ সেপ্টেম্বর ২০২০, ১৯:৩৫
মাদক কারবারী
গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা (ছবি: সংগৃহীত)

বগুড়া গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে ২৩০ বোতল ফেন্সিডিলসহ পাঁচ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ও ১টি প্রাইভট কার উদ্ধার হয়েছে।

রবিবার (১৩ সেপ্টেম্বর) বগুড়ার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে পুলিশ সদস্যরা। এসব ঘটনায় বগুড়া সদর থানায় মামলা দায়ের হয়েছে।

বগুড়া গোয়েন্দা পুলিশের ওসি আছলাম আলী পিপিএম জানান, রবিবার ভোর ৪টায় বগুড়া শহরের মাটিডালী বিমান মোর যাত্রী ছাউনির সামনে চকিং করে দিনাজপুর হতে বগুড়া হয়ে ঢাকাগামী একটি প্রাইভেট কার তল্লাশী করা হয়। এ সময় চালকের সিটের পাশে বিশেষ কায়দায় রাখা ১৪০ বোতল ফেন্সিডিলসহ দিনাজপুর জেলার ঘাড়াঘাটের ধলিহার গ্রামের মোজাম্মল হকের ছেলে জাকিরুল ইসলাম জনি (৩৩) কে পুলিশ গ্রেপ্তার করে।

এর আগে বগুড়া শহরের চারমাথার সাজু হোটেলের সামনে অভিযান চালিয়ে ৬০ বোতল ফেন্সিডিলসহ একরামুল ( ৪৩), মোছা. রেবেকা (৩৬) ও মোছা. রিমা (২৬) কে পুলিশ গ্রেপ্তার করে।

অন্যদিকে বগুড়া শহরের পিটিআই মোড়ের ১নং গেটের সামনে থেকে ৩০ বোতল ফেন্সিডিলসহ মোছা. রুবিনা বেগম(৪০) কে গ্রেপ্তার করা হয়।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় পৃথক মামলা হয়েছে। মাদক বিরোধী অভিযান অব্যহত থাকবে বলেও তিনি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড