• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

খোকসা থানার ওসির বদলি!

  ওবাইদুর রহমান আকাশ, খোকসা

১৩ সেপ্টেম্বর ২০২০, ১৪:১৫
ওসি জহুরুল আলম (ছবি : দৈনিক অধিকার)

কুষ্টিয়ার খোকসা থানায় ৩৪তম অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল আলমের বদলি হয়। শনিবার (১২ শে সেপ্টেম্বর) তার এ বদলি আদেশ হয়। তার নতুন কর্মস্থল একই জেলার কুষ্টিয়ার দৌলতপুর থানায়।

খোকসার এই ওসির বদলির ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই আক্ষেপ করেছেন। এই ওসির বদলির আদেশের প্রত্যাহারের দাবিও জানিয়েছেন কেউ কেউ।

খোকসার ওসি নিজেই তার বদলির খবর নিশ্চিত করেন । এর আগে (২২ এপ্রিল) খোকসা থানার অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেছিলেন তিনি।

খোকসা থানায় যোগদানের শুরু পরেই ওসি জহুরুল আলম সুনামের সাথে দায়িত্ব পালন করেন। মাত্র পাঁচ মাসের স্বল্প সময়ে তিনি, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজিসহ অপরাধমূলক কর্মকান্ড নিয়ন্ত্রন করতে সক্ষম হয়েছেন। এছাড়াও খোকসা থানার অবকাঠামো উন্নয়নে সাফলতার সাথে কাজ করেছেন তিনি।

এছাড়াও তিনি করোনায় খোকসার মানুষকে জনসমাগম কমাতে নানা উদ্যোগ নিয়েছিলেন। সুন্দর আচরণের মাধ্যমে তিনি খোকসায় সামাজিক দুরত্ব বজায় রাখাতে সক্ষম হোন তিনি।

বিদায়কালে তিনি বলেন, সাধারন মানুষ ন্যায় বিচার থেকে যাতে বঞ্চিত না হয় সেই বিষয়গুলির প্রতি লক্ষ্য রেখে দায়িত্ব পালন করার চেষ্টা করেছি কতটুকু দিতে পেরেছি জানিনা, তবে সাধারণ মানুষ পুলিশের সেবা থেকে যেন বঞ্চিত না হয় সে ব্যাপারে পুলিশ এখন যথেষ্ট সচেতন। সর্বপরি তিনি খোকসাবাসীর মঙ্গল কামনা করেন।

উল্লেখ্য, গত (২২শে এপ্রিল) খোকসা থানার ৩৪তম অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেছিলেন তিনি। খোকসা থানার বিদায় ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল আলমের পরিবর্তে তার জায়গায় স্থলাভিষিক্ত হচ্ছেন কুষ্টিয়া সদর থানার ওসি গোলাম মোস্তফা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড