• রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে স্ত্রী-প্রতিবেশিসহ ৩ জনকে কুপিয়ে হত্যা

  নরসিংদী প্রতিনিধি

১৩ সেপ্টেম্বর ২০২০, ১২:০৯
হত্যায় ব্যবহৃত ছুরি (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদীতে ভাড়াটিয়ার ছুরিকাঘাতে ভাড়াটিয়ার স্ত্রী, বাড়ির মালিক ও মালিকের স্ত্রীসহ ৩ জন নিহত ও ২ জন আহত হয়েছে।

রবিবার (১৩ সেপ্টেম্বর) ভোর সাড়ে চারটার দিকে নরসিংদীর শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নের কুমরাদী এলাকায় এ ঘটনা ঘটে।

পুঠিয়া ইউপি সদস্য আব্দুর রহমান রতন বলেন, কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার ইছাখালী এলাকার কাঠমিস্ত্রি বাদল মিয়া তার দ্বিতীয় স্ত্রী ও সন্তানদের নিয়ে কুমরাদী এলাকার তাইজুল ইসলামের বাড়িতে ভাড়া থাকতেন।

গত রাত ভোর সাড়ে চারটার দিকে বাদল মিয়ার স্ত্রীর চিৎকার শুনে বাদল মিয়ার স্ত্রী নাজমার পুর্বের সংসারের ছেলে দরজা ভেঙে ভেতরে ঢুকে তার মা ও ছোটভাইকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। এ সময় বাদল মিয়া তাকে ছুড়ি দিয়ে আঘাত করতে চাইলে তার চিৎকার শুনে বাড়ির মালিক তাইজুল ইসলাম, স্ত্রী মনোয়ারা ও মেয়ে কুলসুম এগিয়ে আসলে বাদল তাদেরকেও উপর্যুপুরি ছুরিকাঘাত করে। অবস্থা বেগতিক দেখে বাদলের ছেলে ইট দিয়ে আঘাত করে বাদলের হাত থেকে ছুড়ি ফেলে দিয়ে তাকে আটক করে পুলিশে খবর দেয় এবং আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়।

হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক বাদলের স্ত্রী নাজমা (৪৫), বাড়ির মালিক তাইজুল ইসলাম ও তাইজুল ইসলামের স্ত্রী মনোয়ারা (৫০) কে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ভাড়াটিয়া বাদলের ছেলে ও বাড়িওয়ালা তাইজুল ইসলামের মেয়ে কুলসুম (১৮) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘাতক বাদল বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছে।

এ ঘটনায় শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘটনাস্থল পরিদর্শন কালে মোল্লা আজিজুর রহমান বলেন, ঘাতক বাদল প্রথমে তার স্ত্রী ও ছেলেকে ছুরিকাঘাত করে পরে তাদের সাহায্যে এগিয়ে এলে বাড়ির মালিক, মালিকের স্ত্রী ও মেয়েকে ছুড়িকাঘাত করে এবং আহতদের হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ৩ জনকে নিহত ঘোষণা করেন বলে আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি। এ ঘটনায় ঘাতক বাদলকে আটক করে পুলিশের হেফাজতে রাখা হয়েছে তবে এখনো হত্যা রহস্য উদঘাটিত হয়নি। হত্যা রহস্য উদঘাটন করে আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে ও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড