• শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাকার বিনিময়ে ছেলে হত্যার আসামিদের ছেড়ে দেওয়ার অভিযোগ বাবার

  ভোলা প্রতিনিধি

১২ সেপ্টেম্বর ২০২০, ২৩:২৮
সংবাদ সম্মেলন
টাকার বিনিময়ে ছেলে হত্যার আসামিদের ছেড়ে দেওয়ার অভিযোগ বাবার (ছবি : দৈনিক অধিকার)

ভোলার মনপুরা উপজেলায় ব্যবসায়ী আলাউদ্দিন মোল্লা হত্যা মামলায় মোটা অংকের টাকা বিনিময়ে কয়েকজন আসামিদের বাদ দিয়ে মামলা নষ্ট করার অভিযোগ করেছেন নিহতের পরিবার।

শনিবার (১২ সেপ্টেম্বর) সকালে ভোলা শহরের বাংলাস্কুল মোড়ে একটি হোটেলে এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ তোলেন নিহতের পরিবার। একই সময় তারা নিহতের বাবা, মামলার বাদী ও সাক্ষীসহ পরিবারের সদস্যদের আসামি করে মামলা দায়েরের প্রতিবাদ জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে নিহতের বাবা মজিবল হক মোল্লা জানান, গত বছর ৬ অক্টোবর ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার সময় রাত আনুমানিক ১১টা ৪০ মিনিটের দিকে আমার ছেলে ও ডাচ্ বাংলা মোবাইল এজেন্ট ব্যাংকিং এবং ফকিরহাট বাজারের ব্যবসায়ী আলাউদ্দিন মোল্লাকে তার নিজের ঘরের সামনে খুনিরা গলাকেটে হত্যা করে। এ ঘটনার পর তার আরেক ছেলে জাফর বাদী হয়ে মনপুরা থানায় দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে ওই মামলার আসামি মো. জয়নাল, মো. আবু কালাম, দিবাকর সরমা, আবুল কালাম (এসএ), মাকসুদ, শামিম, শাহিন ও রনিকে গ্রেপ্তার করে। পরে রিমান্ডে আসামিরা হত্যার দায় স্বীকার করে।

আরও পড়ুন : ইউএনওর ওপর হামলা, চাঞ্চল্যকর তথ্য দিল পুলিশ

পরবর্তীকালে আসামিরা জামিনে বেরিয়ে এসে নিহত আলাউদ্দিনের স্ত্রী শাহানাজ আক্তার রিতু ও তার বাবা আবু কাশেমের সাথে মোটা অংকের টাকার বিনিময়ে সমঝোতা করে আবুল কালাম (এসএ), মাকসুদ, শামিম, শাহিন ও রনিকে বাদ দেওয়াসহ মামলা নষ্ট করতে গত ৩ সেপ্টেম্বর নতুন করে মনপুরা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পুরাতন মামলার তিন আসামি জয়নাল, আবু কালাম ও দিবাকরের সাথে আমাকে ও আমার ছেলে জামাল, জাফর, মহসিন, মাইনুদ্দিন, সামসুদ্দিন ও মামলার প্রধান সাক্ষী শামিম মাস্টারকে আসামি করে মামলা দায়ের করে। এ ঘটনার প্রতিবাদ জানিয়ে ছেলে হত্যাকারীদের কঠোর শাস্তি দাবি করেই নিহতের বাবা কান্না করতে করতে জ্ঞান হারিয়ে ফেলেন।

সংবাদ সম্মেলনে নিহতের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড